Bangla SerialTollywood

Nanda Baby: শাক্য মোদকের পর আবার মোদক পরিবারে আসছে ছোট্ট সদস্য! এবার সত্যি সত্যি মা হচ্ছে নন্দা! খুশির খবরে চোখে জল নন্দা, মিঠাই, রাজীবের

মিঠাই সিরিয়ালের আগামী পর্বে দেখা যাবে মনোহরার মধ্যে সবাই নিজে নিজের কাজে ব্যস্ত থাকলে হঠাৎ করে নন্দার শরীর খারাপ করে। এদিকে রাজীবের করলে তখন রয়েছে তার শালার ছেলে অর্থাৎ শাক্য। নিজের স্বামীর পাশে দাঁড়িয়েই নন্দা হঠাৎ করে বলে ওঠে তার মাথাটা কেমন যেন ঘুরছে।

May be an image of 1 person and text that says "সৌ: জি বাংলা REDPASTE নিঠাই আগামীপর্বে দেখুন Alpo Gossip"

আর এই কথাটা বলেই মাথায় হাত দিয়ে পড়ে যেতে গেলে সকলে নন্দাকে ধরে নেয়। রাজিব গিন্নি বলে চিৎকার করে ওঠে। উচ্ছে বাবুকে বলে তাড়াতাড়ি ডাক্তারকে খবর দিতে হবে। সিড দিদির এই অবস্থা দেখে ভয় পেয়ে যায় এবং তাড়াতাড়ি ডাক্তারকে খবর দেয়।

May be an image of 2 people, people standing and text that says "সৌ: জিবাংল 0 Alpo Gossip"

অন্যদিকে সকলে মিলে মিঠাই এর ঘরে নন্দাকে শুইয়ে দেয় নিয়ে গিয়ে। ডাক্তার এসে নন্দার শারীরিক পরীক্ষা করে। সকলের মনে প্রাণে তখন দুশ্চিন্তা চলছে এবং নানা ধরনের চিন্তাভাবনা চলছে।

May be an image of 5 people, people standing and text that says "জি বাংলা REDPASTE মিঠাই আগামীপর্বে দেখুন Alpo Gossip"

তবে ঠিক তারপরেই যেন শুভ মুহূর্ত যখন ডাক্তার রাজীবকে জানায় সে বাবা হতে চলেছে। অর্থাৎ এবার বাড়িতে আরও একটি ছোট্ট সদস্য আসার অপেক্ষা। সকলে আনন্দে লাফিয়ে ওঠে এই খবরটা পেয়ে। আনন্দ মিটিয়ে চোখে জল চলে আসে এবং সে গোপালকে ধন্যবাদ জানায় দিদিকে এই উপহারটা দেওয়ার জন্য।

May be an image of 1 person, standing and text that says "সৌ: জি বাংলা REDPASTE বলববদুরে নিঠাই আগামীপর্বে দেখুন Alpo Gossip"

রাজীবের এতদিন পর বাবা হওয়ার আনন্দে চোখে জল চলে আসে। এই মুহূর্তের জন্য তারা দুজনেই বহু বছর অপেক্ষা করেছে। অন্যদিকে এই খবরটা পেয়ে প্রথমে বিশ্বাস করতে পারেনি নন্দা। তারপর সে হঠাৎ করে কেঁদে ফেলে। অর্থাৎ মোদক পরিবারে আবার একটি দুষ্টু বিচ্ছু সন্তান আসছে।

May be an image of 1 person and text that says "সৌ: জি বাংলা REDPASTE সবগালরে নিঠাই আগামীপর্বে দেখুন Alpo Gossip"

Nira