Tollywood

Adrit Roy: আর সিরিয়াল নয়! SVF এর সিনেমায় এবার মিঠাইয়ের ‘উচ্ছেবাবু’! জানুন পর্দায় কবে আসছে

মিঠাই (Mithai) চলাকালীন “সিধাই” (Sidhai) জুটি খুব জনপ্রিয় হয়। ৯ই জুন ছিল অন্তিম পর্ব ‘মিঠাই’এর। মিঠাই’এর নায়িকা সৌমীতৃষা (Soumitrisha) ও নায়ক আদৃত (Adrit Ray) দর্শকদের মনে এক বিশাল জায়গা করে নিয়েছিল। এই জুটিকে ফের পর্দায় দেখার জন্য দর্শকরা অধীর আগ্রহে বসে রয়েছে। যদিও সৌমী মিঠাই’ শেষে বড় পর্দায় পাড়ি দিয়েছে। দেবের (Dev) নায়িকা হিসাবে ‘প্রধান’ (Pradhan) ছবিতে দেখা যাবে আমাদের প্রিয় মিঠাই’কে। ইতিমধ্যে শুটিং শুরু হয়ে গিয়েছে।

পর্দায় আদৃতের ফেরার অপেক্ষায় দর্শক

শীতেই প্রকাশ পাবে দেব-সৌমীর এই সিনেমা। ‘মিঠাই’এর পাশাপাশি আদৃতও দর্শকদের খুব পছন্দের নায়ক ছিল। একপ্রকার তিনি ছিলেন বঙ্গ ক্রাশ। পাশাপাশি ধারাবাহিকে বাবার রোলটাও এতো সুন্দরভাবে তিনি পালন করেছিলেন, যে ছোটদের প্রিয় ‘বাবা’ হয়ে উঠেছিলেন সিড (Sid)। সৌমীর পাশাপাশি আদৃতকেও ফের পর্দায় দেখার জন্য অপেক্ষায় ছিলেন অনেকে।

বড় পর্দায় ফিরছেন আদৃত?

বহুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল, আদৃত সৌমীর মতোই বড় পর্দায় ফিরবেন। তবে সেটা কতটা সত্যি তা নিয়ে সন্দেহে ছিলেন অনেকেরই। এবার দর্শকদের সকল অপেক্ষার অবসান ঘটিয়ে সামনে এল এক সুসংবাদ। আগেই SVF এর সঙ্গে আদৃতের কনট্র্যাক্ট সাইন করার খবর সামনে আসে। তবে সেটা কি আদোও সত্যি? জানা গেল, তিনি সত্যি ফিরছেন বড় পর্দায়। যদিও এটা তাঁর বড় পর্দার প্রথম কাজ নয়।

আদৃতের সিনেমার নাম কি?

svf এর প্রযোজনায় এবং অভিরূপ ঘোষের পরিচালনায় তৈরী হওয়া ছবিতে আদৃত ফিরছেন। জানা গিয়েছিল, উক্ত ছবিতে উজানের থাকার কথা ছিল, কিন্তু তাঁর জায়গায় বেছে নেওয়া হয়েছে আদৃত কে। ছবিতে নায়িকা হচ্ছেন লহমা ভট্টাচার্য, যিনি সম্প্রতি জিৎ’এর নায়িকা হয়েছেন। আদৃতের এই ছবির নাম ‘পাগল প্রেমী’ (Pagal premi)।

টলিপাড়ায় আদৃত এক সময় পা রেখেছিলেন সিনেমার মধ্যে দিয়েই। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল আদৃত অভিনীত প্রথম ছবি ‘নূর জাহান’। তারপর তাঁকে আবার এক মুখ্য চরিত্রে দেখা যায় ‘প্রেম আমার ২’ ছবিতে। এরপর বড় পর্দা ছেড়ে ছোট পর্দায় যখন তিনি ফেরেন, তখন অনেকেই সেটা নিয়ে কটাক্ষ করেছিলেন। তবে সকলের সেই কটাক্ষের যোগ্য জবাব আদৃত ‘মিঠাই’এর মধ্যে দিয়েই দিয়েছিলেন।

Titli Bhattacharya