Tollywood

প্রেমিকের একাধিক বিয়ে, সম্পর্ক মেয়ে নেয়নি পরিবার! মায়ের সঙ্গে সব সম্পর্ক শেষ সিরিয়ালের এই জনপ্রিয় ভিলেনের

সম্প্রতি কিছুদিন ধরেই চর্চায় রয়েছেন আহনা দত্ত ওরফে ‘অনুরাগের ছোঁয়া’ মিশকা। রিল লাইফের ভিলেন হিসাবে বিখ্যাত এই নায়িকা। এবার রিয়েল লাইফেও ভিলেন বানিয়ে ছেড়েছে নেটদুনিয়াও। অল্প বয়সেই নিজের দক্ষতায় জনপ্রিয় হয়েছেন অভিনেত্রী অহনা। নিজের অসাধারণ অভিনয়ের মাধ্যমে ধারাবাহিকের সূর্য আর দীপার মতোই একইভাবে জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। অহনা এমন একজন ভিলেন, যাকে এতো ভালোবাসা দিয়েছেন দর্শক। সম্প্রতি তিনি তাঁর অসাধারণ অভিনয়ের জন্য পুরস্কৃতও হয়েছেন।

কিন্তু দর্শকদের সেই ভালোসা নিমেষেই শেষ হয়ে গেল অহনার জন্মদিনের দিন তাঁর মায়ের করা একটি ফেসবুক পোস্ট দেখে। তারপর থেকে অনেকেই অহনাকে বানিয়ে দিয়েছেন, একজন ‘বাস্তব জীবনের ভিলেন’। কিন্তু সেসব ভ্রূক্ষেপ করেন না মিশকা, সকলের বাজে মন্তব্য শুনেও প্রেমিকের হাতটা শক্ত করে ধরে রেখেছেন তিনি। এবার তিনি তাঁর ভক্তদের জন্য এই প্রসঙ্গে মুখ খুললেন। উল্লেখ্য, কিছুদিন আগে চাঁদনি গঙ্গোপাধ্যায় ‘মিশকা’ ও তাঁর প্রেমিককে কাঠগড়ায় তুলে একটি পোস্ট করেছিলেন।

তিনি লিখেছিলেন, “২০০৩-এ এই দিনটাই বেঁচে থাকার একটা মানে খুঁজে পেয়েছিলাম। সেটাও দীপঙ্কর রায় আমার থেকে কেড়ে নিল। আজ আমার চেয়ে খারাপ কেউ না। তাও বলবো বেঁচে থাকার অধিকারটাও যে কেড়ে নিল তার ভালো হোক, শুভ জন্মদিন।” ছোটবেলা থেকে ‘একা মা’ চান্দনীর কাছেই বড় হয়েছেন তিনি। তবে সিরিয়ালে কাজ পেতেই মায়ের দমদমের ফ্ল্যাট ছেড়ে চলে আসেন টালিগঞ্জে। তারপরই প্রেম সম্পর্কে জড়িয়েছেন ‘অনুরাগের ছোঁয়া’র রূপটান শিল্পী দীপঙ্করের সঙ্গে।

সোশ্যাল মিডিয়া খুললেই অহনা ও দীপঙ্করের একসাথে বহু ছবি চোখে পড়ে। কিন্তু অহনার মায়ের অভিযোগ অহনার এই প্রেমিককে নিয়ে। তিনি দাবি করেন দীপঙ্কর ‘বিবাহিত’। এমনকি কিছু নেটিজেনরাও অহনার উপর ‘ঘর ভাঙার’ অভিযোগ তুলছে। যদিও অহনা সংবাদমাধ্যমকে জানিয়েছেন দীপঙ্করের সঙ্গে পারমিতা নামে মেয়েটির বিয়ে হলেও তাঁরা এখন আইনি বিচ্ছেদে রয়েছেন। তিনি কোনও ভুল করছেন না। পাশাপাশি তিনি দীপঙ্করকে একজন ভালো মানুষ বলেই দাবি করেন।

তিনি আরও বলেন, তাঁর ভক্তরা যাতে তাঁর কাজের দ্বারাই তাঁকে মনে রাখেন। ব্যক্তিগত জীবনটা তাঁর উপরই ছেড়ে দেওয়া ভালো। তাঁর মায়ের শিক্ষার জন্য তিনি সোশ্যাল মিডিয়ায় কাদা ছড়াছড়ি করতে চান না। তিনি চাইলে অনেক কিছুই বলতে পারেন, কিন্তু তিনি তা কিছু কারণে বলতে পারছেন না। তাই তাঁর অনুরোধ, তাঁর ভালো কাজের দ্বারাই যাতে অহনাকে বিচার করা হয়। যদিও তিনি সম্পর্কে আছেন বলে স্পষ্ট কিছু বলেননি। তবে তিনি বলেন, দীপঙ্কর একজন ভালো মানুষ, তাই তিনি তাঁর পাশে থাকবেন যেকোনও পরিস্থিতিতেই।

Titli Bhattacharya