Tollywood

সুখবর! দ্বিতীয় বারের জন্য বাবা হতে চলেছেন জি বাংলার এই তারকা! জানলে খুশি হবেন আপনিও

বাংলা টেলিভিশনের বিভিন্ন ধারাবাহিকগুলির পাশাপাশি বাংলা রিয়ালিটি শো’গুলিও বাঙালি দর্শকদের ভীষণ প্রিয়। ভীষণ কাছের। আর এই রিয়েলিটি শো’গুলি বিভিন্ন সময় জন্ম দিয়েছে বহু তারকার। এই যেমন অরিজিৎ সিং থেকে শ্রেয়া ঘোষাল, আবার সঞ্চিতা ভট্টাচার্য থেকে অনীক ধর এই রিয়ালিটি শো এর হাত ধরেই প্রচারের আলোয় উঠে এসেছিলেন আজকের খ্যাতনামা তারকারা।

আর জি বাংলার মঞ্চ থেকে উঠে আসে এমন‌ই এক তারকার এবার এসেছে দারুণ একটি সুখবর। দ্বিতীয়বারের মতো বাবা হতে চলেছেন তিনি। আর অবশ্যই তিনি বাঙালির ভীষণ পছন্দের ভীষণ প্রিয় এক গায়ক। তিনি গায়ক অনীক ধর। জি বাংলার সারেগামাপা চ্যাম্পিয়ন। এরপর অবশ্য ইন্ডিয়ান আইডলের শিরোপা‌ও ওঠে তাঁর মাথায়।

গানের বাইরেও ‘বিগ বস্‌’, ‘দাদাগিরি’র মতো জনপ্রিয় সব শো-এরও চ্যাম্পিয়ন হয়েছিলেন অনীক। উল্লেখ্য, ২০১৮ সালে প্রথমবারের মতো পিতৃত্বের স্বাদ পান এই সঙ্গীতশিল্পী। আর এবার প্রথম সন্তানের জন্মের পাঁচ বছরের মাথায় দ্বিতীয় বার বাবা হতে চলেছেন এই খ্যাতনামা গায়ক। সোশ্যাল মিডিয়ায় স্ত্রী দেবলীনা ও মেয়েকে সঙ্গে নিয়ে ছবি দিয়ে লেখেন ‘‘হাম দো… হামারে দো। আপনাদের সকলের আশীর্বাদ চাই।’’

স্ত্রীয়ের সাত মাসের সাধের ছবি ভাগ করে নেন সবার সঙ্গে এই গায়ক। যেখানে ফুলের নকশা করা পাঞ্জাবি ছিল অনীকের পরনে। আর দেবলীনা সেজে উঠেছিলেন সাদার উপর সোনালি জরির কাজ করা শাড়িতে। আর পাশে লাল শাড়িতে সেজে তাঁদের মেয়ে ছোট্ট আদ্যা। অনীকের বাবা হওয়ার এই সুখবরে তাঁকে শুভেচ্ছাবার্তায় ভরান তাঁর শুভানুধ্যায়ীরা।

উল্লেখ্য, অনীক-দেবলীনার পাশাপাশি দ্বিতীয়বারের মতো মা-বাবা হতে চলেছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী ও পরিচালক রাজ চক্রবর্তী। তাঁদের প্রথম সন্তান ইউভানের জন্মের তিন বছরের মাথায় বাবা-মা হতে চলেছেন তাঁরা। যথারীতি টলিউডের এই দুই তারকার খুশির খবরে উচ্ছ্বসিত তাঁদের ভক্তরা।

Ratna Adhikary