জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Jagadhatri: গল্পে নতুন মোড়! নতুন রূপে ফিরল স্বয়ম্ভু! তাহলে কি পাল্টে যাচ্ছে নায়ক?

বর্তমানে জি বাংলার পর্দায় জনপ্রিয়, ধামাকাদার, অ্যাকশানধর্মী ধারাবাহিক হচ্ছে জগদ্ধাত্রী। এই ধারাবাহিকটি এই মুহূর্তে ৮ থেকে ৮০র মন জয় করে নিয়েছে। একটা সময় টিআরপি তালিকাতেও কামাল করছিল এই ধারাবাহিকটি। উল্লেখ্য, ব্লুজ প্রোডাকশনের এই ধারাবাহিকটি রীতিমতো একটা সময় সমানে সমানে টক্কর দিচ্ছিল জলসার ধারাবাহিক অনুরাগের ছোঁয়া’কে।

একটা সময় টিআরপি তালিকায় প্রথম স্থান উঠে এসেছিল এই ধারাবাহিকটি। কিন্তু মিঠাই বন্ধ হয়ে শুরু হ‌ওয়া নতুন ধারাবাহিক ফুলকির জন্য বেশ খানিকটা পিছিয়ে পড়ে এই মুহূর্তে তৃতীয় স্থানে রয়েছে জি বাংলার এই ধারাবাহিকটি। যদিও মনে করা হচ্ছে জগদ্ধাত্রীতে আগামীদিনে যে সমস্ত উত্তেজনাপূর্ণ পর্ব আসতে চলেছে তাতে করে তৃতীয় থেকে প্রথম স্থানেও উঠে যেতে পারে এই ধারাবাহিকটি।

এই ধারাবাহিকে দেখানো হয়েছে জগদ্ধাত্রীর দ্বৈত সত্ত্বা! একদিকে শান্তশিষ্ট, কর্মনিপুনা বাড়ির বউ জগদ্ধাত্রী অন্যদিকে দুধর্ষ ক্রাইম ব্রাঞ্চ অফিসার জ্যাস সান্যাল। আর এই দুই চরিত্রে এক‌ই অঙ্গে ফুটিয়ে তুলে টেলিভিশনের পর্দা কাঁপাচ্ছে জগদ্ধাত্রী।

একাধারে জমাটি গল্প অন্যদিকে জগদ্ধাত্রীর ধারালো বুদ্ধি, অ্যাকশনে ভর করে দিনের পর দিন দর্শকদের মনোরঞ্জন করে চলেছে জগদ্ধাত্রী। টানটান গোয়েন্দা গল্প সেইসঙ্গে যৌথ পারিবারের বিভিন্ন দিক। সঙ্গে খলনায়ক-খলনায়িকাদের‌ও অভাব নেই! বলাই যায় এই ধারাবাহিকে সাসপেন্সের অভাব নেই।

ভীষণভাবে নারী কেন্দ্রিক এই ধারাবাহিকটি। নায়কের বিশেষ ভূমিকা শুরুর দিন থেকেই নেই। তবে এবার নায়কের হাতেই রয়েছে ধারাবাহিকটির টিআরপি ভাগ্য।উৎসব মুখার্জি, দিব্যিয়া সেন একাধিক সমস্ত শত্রুর মধ্যে কোনও একজন শত্রু অতর্কিতে গুলি চালিয়েছে নায়ক স্বয়ম্ভুর ওপর। পিঠে গুলি লাগে স্বয়ম্ভুর।‌ আর সেই অপরাধীকে খুঁজতে মরিয়া হয়ে ওঠে জ্যাস। ধরেও ফেলে সে। আর সেই মুহূর্তেই জগদ্ধাত্রী খবর পায় স্বয়ম্ভুকে বাঁচানো সম্ভব হয়নি। এই খবর পৌঁছায় জগদ্ধাত্রীর কাছে। কান্নায় ভেঙে পড়ে সে। তবে বেশ কয়েক বছর পার করে ফিরে এসেছে স্বয়ম্ভু। নতুন রূপে নতুন পরিচয়ে ফিরেছে সে। যদিও নিজের স্ত্রী জগদ্ধাত্রীর মুখোমুখি হয়ে সে জগদ্ধাত্রীকে চিনতে পারেনি।কী হতে চলেছে এবার এই ধারাবাহিকে?

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।