Tollywood

Anupam Roy: পরম-পিয়ার বিয়ে, এর মধ্যে অনুপমের শরীর ভাল নেই!

এই মুহূর্তে, সমাজ মাধ্যমে ট্রেন্ডিং হ্যাশট্যাগ পরমপিয়া (#ParamPiya)। বিগত ৪৮ ঘণ্টায় সমাজ মাধ্যমের পাতায় খুললেই দেখা মিলছে নিউলি ম্যারেড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) ও স্বাস্থ্যকর্মী পিয়া চক্রবর্তীর (Piya Chakraborty)। সোমবার পরিণতি পেয়েছে অভিনেতা পরমব্রত ও পিয়ার প্রেম। তাঁদের বিয়ে নিয়ে কটাক্ষও কম হয়নি নেট দুনিয়ায়। বিয়ের খবর প্রকাশ্যে আসতেই রীতিমত হল্লা উঠেছে নেট দুনিয়ায়।

অন্যদিকে, গায়ক অনুপমের শরীর ভাল নেই। মনও ভাল নেই আজকাল। এমনই ক্যাপশন দিয়ে নিজের সাম্প্রতিক পোস্ট করেছেন গায়ক। অনুপম কি নিজের অসুস্থতার কথা গান গেয়ে ব্যক্ত করলেন?

গায়ক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রীর সঙ্গে চার হাত এক করেছেন পরম। এ প্রসঙ্গে অনুপমকে জিজ্ঞেস করা হলে ‘তাঁকে তাঁর মতো থাকতে দেওয়ার’ আবেদন জানিয়েছেন। প্রাক্তন স্ত্রীর নিয়ে নিয়ে কোনো মন্তব্য করতে চাননি গায়ক। সংবাদ মাধ্যমকে জানিয়েছিলেন,‘আমি আর কী বলব। আমাকে বাদই রাখো।’

আসলে, অর্ধাঙ্গিনী ছবির জনপ্রিয় গান ‘শরীর ভাল নেই’। গানটি লিখেছেন, সুর দিয়েছেন ও গেয়েছেন খোদ অনুপম রায়। সেই গান গেয়েই দর্শকদের অর্ধাঙ্গিনী দেখার জন্য অনুরোধ করেন গায়ক।

তবে গায়োকের সমাজ মাধ্যম ঘাঁটলেই ভেসে আসে বিষাদের সুর। সম্প্রতি তিনি অরিন্দম চক্রবর্তীর একটি বই পড়ছিলেন। সেই ছবি পোস্ট করে গায়ক ক্যাপশনে লিখেছেন,“নিজেই নিজেকে মারা, অন্যকে দিয়ে নিজেকে মারানো আর নিজেকে মরতে দেওয়া – এই তিনভাবেই আত্মহত্যা সম্ভব। কাজেই নিজেকে উদ্যোগ নিয়ে নিজেকে মারতে হবে – এমন নয়।”

আরও পড়ুনঃ আর লুকোচুরি নয়, এবার খুল্লাম খুল্লা কাঞ্চন-শ্রীময়ী!

প্রসঙ্গত, ২০১৫ সালের ৬ই ডিসেম্বর গাঁটছড়া বেঁধেছিলেন অনুপম ও পিয়া। দীর্ঘ ছয় বছরের দাম্পত্য জীবন কাটিয়ে ২০২১ সালে, একে অপরের পথ আলাদা করার সিদ্ধান্ত নেন দু’জন। বছর দুয়েক যেতে না যেতেই, পিয়ার সঙ্গে চার হাত এক করেন পরমব্রত।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।