Tollywood

Sreemoyi Chattaraj: মঞ্চে খালি গলায় গান গাইছেন কাঞ্চনের তথাকথিত বান্ধবী শ্রীময়ী চট্টরাজ! “গানটাকে এতো নি’র্মমভাবে ধ’র্ষন করে দিলেন?” গানের গলা শুনে হেসে কুটিকুটি দর্শক

বাংলা টেলিভিশনের একজন পরিচিত মুখ হল অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। তবে তার অভিনয় জীবন থেকে বেশি তিনি তার ব্যক্তিগত জীবন নিয়ে দর্শকের চর্চার কেন্দ্রবিন্দু হন। প্রসঙ্গত টলিউডের জনপ্রিয় অভিনেতা এবং তৃণমূল কংগ্রেসের বিধায়ক কাঞ্চন মল্লিকের সঙ্গে তার সম্পর্ক গড়ে ওঠা নিয়ে নানান রকম জল্পনা রয়েছে টলি পাড়ায়।

সম্প্রতি তাকে কোন ধারাবাহিকে সেভাবে অভিনয় করতে দেখা যাচ্ছে না। কিন্তু তিনি প্রথম ছোটপর্দায় অভিনয়ের মাধ্যমেই দর্শকের পরিচিত হয়ে ওঠেন। স্টার জলসার ‘কে আপন কে পর’ ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে প্রথম অভিনয় করতে দেখা যায় তাকে। তবে তিনি জনপ্রিয়তা পান জি বাংলার ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে খলনায়িকা রাধারানীর চরিত্রে অভিনয় করে। তারপরে তিনি দর্শকের কাছে পরিচিত হয়ে ওঠেন কাঞ্চন মল্লিকের সাথে জল্পনার জন্য।

I might've played negative characters but I'm not a negative person: Sreemoyee Chattoraj on rumours of link up with actor Kanchan Mallick - Times of India

সম্প্রতি তিনি আরো একবার চর্চার কেন্দ্রবিন্দু হয়েছেন তবে এবার তার ব্যক্তিগত জীবন নিয়ে নয় তার গাওয়া গানকে কেন্দ্র করে। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে কোন একটি অনুষ্ঠানে অভিনেত্রী গান গাইছেন আর যে গান শুনে রীতিমতো ট্রোল করেছে দর্শকরা। এদিন তাকে গাইতে শোনা গেছে জিৎ এবং শ্রাবন্তী অভিনীত ‘জোশ’ সিনেমার জনপ্রিয় গান ‘খুঁজেছি তোকে রাত বিরেতে’ যেটি গিয়েছিলেন জনপ্রিয় গায়ক জিৎ গাঙ্গুলী।

এই গান শোনার পরেই একের পর এক কটাক্ষ ভেসে এসেছে নেটিজেনদের পক্ষ থেকে। কেউ লিখেছেন, “সেই লেভেলের ধৈর্য্য আছে দর্শক গুলোর”। আবার কাউকে লিখতে দেখা গেছে,”গানটাকে এতো নি’র্মম ভাবে ধ’র্ষন করে দিলেন”। অন্য আরেকজন লিখেছেন,”খুব সুন্দর ভাবে যত্ন করে গান টার পিন্ডি চোটকানোর জন্য আপনাদের দুজন কে অসংখ্য ধন্যবাদ,ও আন্তরিক শুভেচ্ছা,যদি কারোর মরার ইচ্ছা হয় তাও খুব কষ্ট পেয়ে ,তাহলে গান তা 2 থেকে 3 বার শুনুন,আর মজা তা টের পান”।

Nira