জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Mithai: অসুস্থ মিঠাই রানী! প্রকাশ্যে এলো ভিডিও! “শুধুমাত্র আমাদের আনন্দ দেওয়ার জন্য নিজের শরীরকে কষ্ট দিও না”, চিন্তিত ফ্যানেরা

বাংলা টেলিভিশনে বর্তমানে যে সমস্ত অভিনেত্রীরা দারুন ভাবে জনপ্রিয় তাদের মধ্যে অন্যতম হলেন সৌমিতৃষা কুন্ডু। জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিক থেকে তার জনপ্রিয়তা এতটাই বেড়ে গেছে যে বড় পর্দার কোন অভিনেত্রীর থেকে এখন তার ভক্ত সংখ্যা কম কিছু নয়। টিভির পর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সমান ভাবে জনপ্রিয় সৌমিতৃষা। মিঠাই ধারাবাহিকের আগেও বেশ কিছু ধারাবাহিকে অভিনয় করেছে সৌমিতৃষা কিন্তু এই ধারাবাহিকে মিঠাই চরিত্রটি তাকে সবচেয়ে বেশি জনপ্রিয়তা এনে দিয়েছে।

বর্তমানে ‘মিঠাই’ ধারাবাহিকের মিঠাই চরিত্রটির মৃত্যু হয়েছে এখন সৌমিতৃষাকে দেখা যাচ্ছে মিঠি চরিত্রে। সে তাকে মিঠাই চরিত্রে দেখুক বা মিঠির চরিত্রে দর্শক তাকে দেখতে ভালোবাসে। আর তাই জন্যই তার জনপ্রিয়তা খুব বেশি পরিমাণে টেলিভিশনের দর্শকদের কাছে। তাই প্রায় দিন তাকে দেখতে পাওয়া যায় নানা রকমের অনুষ্ঠানে।

সম্প্রতি এমনই একটি অনুষ্ঠানের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাকে দেখা যাচ্ছে মঞ্চে উঠে মিঠাইয়ের উচ্ছেবাবুর নকল করতে। কিন্তু সেখানে ভালোভাবে বোঝা যাচ্ছে যে অভিনেত্রীর শরীর মোটেও ভালো নয়। তার গলা একেবারেই ধরে রয়েছে কিন্তু তা সত্ত্বেও তিনি মানুষকে মনোরঞ্জন করে যাচ্ছে। আর তাই দেখেই তার ভক্তরা তার জন্য চিন্তিত হয়ে পড়েছে।
এই নিয়ে এক ভক্ত তার কাছে অনুরোধ জানিয়েছে সে যেন নিজের খেয়াল রাখে। এই নিয়ে তিনি লিখেছেন, “সৌমিতৃষা কুন্ডু দিদির প্রতি,,,
দিদি তুমি প্লিজ নিজের খেয়ালটা রাখো। নিজের যত্ন নাও। শুধুমাত্র আমাদের আনন্দ দেয়ার জন্য নিজের শরীরকে কষ্ট দিও না৷ একটু রেস্ট নাও৷ নিজের দিকে তাকিয়ে দেখো একটু, রেকর্ড করে নিজের কণ্ঠটা শুনো। কী অবস্থা হয়েছে দেখেছো তোমার? গলা ভেঙ্গেছে বুঝি? ভয়েসটার কী হাল করেছো?

প্লিজ দিদি।
আগে তুমি, তারপর মিঠাই।
তুমি সুস্থ থাকলে আমাদের আরো অনেক মিঠাই পাওয়া হবে। কয়েকটা দিন একটু রেস্ট নাও, ডাক্তার দেখাও। তেতো হলেও প্লিজ কষ্ট করে ওষুধটা খেয়ে নাও।
শুটিং এর টাইমেও প্লিজ শীতের কাপড়টা পড়ো।
সব ফ্যানদের হয়ে আমিই বলছি, প্লিজ অনুরোধটা রাখো দিদি।
আমরা যে তোমায় সুস্থ শরীরে সুস্থ হাসিতে দেখতে চাই….
ভালোবাসা নিও।”

Nira