জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Nim Fuler Madhu: মায়ের আদরের বাবু দুধ ছেড়ে ম’দ খাচ্ছে, কী দিনকাল পড়লো! “বাবুর মা কি পারবে আবার দুধের বোতল গুঁজে দিতে?”, পর্নার শাশুড়ির কাণ্ড দেখে হেসে ফেললো দর্শক 

এই মুহূর্তে জি বাংলায় যে কটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে তার মধ্যে অন্যতম হলো ‘নিম ফুলের মধু’। যেখানে নায়ক সৃজনের ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা রুবেল দাসকে এবং নায়িকা পর্ণার ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী পল্লবী শর্মাকে। শুরুর কয়েক দিনের মধ্যে থেকেই পল্লবী এবং রুবেলের জুটিকে বেশ ভালোই পছন্দ করেছে দর্শক।

ধারাবাহিকের গল্প কয়েকদিন চলার পরেই নায়ক নায়িকার সম্বন্ধ করে বিয়ে দেওয়া হয়েছে। গল্পে দেখানো হয়েছে পর্ণা হল একটি আধুনিক পরিবার থেকে উঠে আসা মেয়ে এবং সৃজন একটি যৌথ এবং প্রাচীন ধ্যান ধারণার পরিবার থেকে উঠে আসা ছেলে। তাই সৃজনের বাড়িতে যবে থেকে পর্ণা বউ হয়ে গেছে তবে থেকেই সৃজনের মায়ের মনে হয়েছে যে আধুনিক বউ এসে তার ছেলেকে তার থেকে কেড়ে নিচ্ছে।

যার জন্য তিনি প্রথম থেকেই পর্ণাকে মেনে নিতে পারছে না। উল্টোদিকে পর্ণা নানাভাবে চেষ্টা করে যাচ্ছে যাতে সে শাশুড়ি মায়ের মন জিততে পারে। সম্প্রতি দেখানো হয়েছে পর্ণা এবং সৃজন তাদের বিয়ের পরে দ্বিরাগমনে তার বাপের বাড়ি গেছে। সেখানে গিয়ে পর্ণার বাবা একটু আনন্দ করবে বলে ম’দের সঙ্গে গান-বাজনার আয়োজন করে।

উল্টো দিকে যখন তারা মজা করছিল সেই সময় সৃজনের মা এবং বড় বৌদি তার শ্বশুরবাড়িতে উপস্থিত হয়। আর তারা ঐসব দেখে সেটা মেনে নিতে পারে না এবং বাড়ি ফিরে আসে। আর সেখানেই সৃজনের মায়ের কথাবার্তা এবং আচরণ দেখে এক নেটিজেন মজা করে লিখেছেন,”বাবু এ আমি কী দেখছি??

তুই দুধের বোতল ছেড়ে ম”দ খাচ্ছিস

বাবুর মা কি পারবে বাবুর মুখে আবার দুধের বোতল গুঁজে দিতে??”

Screenshot 2022 12 25 18 41 41 40 a23b203fd3aafc6dcb84e438dda678b6

 

প্রসঙ্গত এর আগেও সৃজনের মা অর্থাৎ কৃষ্ণার ভূমিকা নিয়ে বারবার কটাক্ষ এবং সমালোচনা করেছেন নেটিজেনরা। অনেকেই বলেছে যে বর্তমানে আমরা একটি আধুনিক সমাজে বাস করি আর সেখানে দাঁড়িয়ে সৃজনের মায়ের যে চরিত্র দেখা যাচ্ছে তা কখনোই কাম্য নয়।

Nira