Bangla Serial

Ei Poth Jodi Na Sesh Hoy: ভক্তদের জন্যে সুখবর! এই পথ শেষ হতে না হতেই আবার নতুন ভূমিকায় ফিরছে উর্মির মুমু দিদি! নায়ক কে?

ধারাবাহিক মানেই দর্শকের কাছে একটি ভীষণ জনপ্রিয় জিনিস। বর্তমান সময়ে বিনোদনের একটি মাধ্যম হয়ে উঠেছে ধারাবাহিকগুলি। এখন সিরিয়াল দেখতে ভালোবাসে এমন মানুষ খুঁজলে হামেশাই পাওয়া যাবে। সেই মতো নায়ক নায়িকার পাশাপাশি দর্শকদের পছন্দের তালিকায় থাকেন একাধিক পার্শ্ব চরিত্রে অভিনয় করা অভিনেতা অভিনেত্রীরা।

এইসব অভিনেতা-অভিনেত্রীরা নিজেদের সাবলীল অভিনয় দক্ষতার জোরে দর্শকদের মনে জায়গা করে নেয়। আর তেমনি একজন অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী হলেন পায়েল দেব। কিছুদিন আগেই জি বাংলায় শেষ হয়েছে এই অভিনেত্রীর অভিনীত অত্যন্ত জনপ্রিয় সিরিয়াল ‘এই পথ যদি না শেষ হয়’। সেখানে নায়ক সাত্যকির খুড়তুতো বোন মুমুর চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে।

Payel Deb: প্রেমের কারণে মায়ের সঙ্গে তুমুল অশান্তি বাঁধিয়েছিলেন 'এই পথ যদি না শেষ হয়'-এর মুমু দিদি

এই সিরিয়ালে তার অভিনয় অত্যন্ত জনপ্রিয়তা পেয়েছিল দর্শকদের কাছে। এর মধ্যে টিভির পর্দায় আবার ফিরে আসছেন তিনি। আগের ধারাবাহিকের চরিত্রে মুমু দিদি নামে তিনি দর্শকের কাছে খুবই জনপ্রিয়। তবে এবার তাকে দেখা যাবে একেবারে নতুন একটি চরিত্রে। একটা সিরিয়াল শেষ হতে না হতেই অভিনেত্রীর হাতে আরও একটি নতুন কাজ।

প্রসঙ্গত সবেমাত্র শুরু হয়েছে জি বাংলার পর্দায় নতুন ধারাবাহিক ‘রাঙ্গা বউ’। এই সিরিয়ালের সীমন্তিনী চরিত্রে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। আর এর থেকেই প্রমাণিত হয় যে অভিনেত্রীর অভিনয় দক্ষতা দারুন ভালো যার জন্য তার কাছে একের পর এক কাজ আসছে।প্রসঙ্গত এর আগে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘কে আপন কে পরে’ অনুর চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল এই অভিনেত্রীকে।

Telly actress Payel Deb set for big screen debut | Bengali Movie News - Times of India

এখনো পর্যন্ত তাকে সবসময় পজেটিভ চরিত্রে দেখতে পাওয়া গেছে। মনে করা হচ্ছে আসন্ন ধারাবাহিকেও তাকে একটি ভালো চরিত্রতেই দেখা যাবে। এই ধারাবাহিকে নায়কের বোনের চরিত্রে অভিনয় করছেন তিনি। অভিনয়ের পাশাপাশি তিনি জনসেবার কাজেও নিয়োগ করেন নিজেকে। কারণ তিনি রাজ্যের বর্তমান শাসক দল তৃণমূলের একজন সদস্যা।

Nira