Bollywood

Mithun-Jogita Bali: বাংলার সুপারস্টার মিঠুনকে লাথি মেরে বাড়ি থেকেই বের করে দেন স্ত্রী যোগিতা, একবার নয় তাও আবার তিনবার! আশ্রয় পেয়েছিলেন বাসস্ট্যান্ডে! কারণটা কি শ্রীদেবী?

প্রতিটি মানুষের ব্যক্তিগত জীবন থাকে। তবে সেলিব্রেটিদের ব্যক্তিগত জীবন এবং কাজের জীবন বলে আলাদা কিছু হয় না। বরং বলা যায় তাদের কাজের দুনিয়ার থেকেও ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতে বেশি আগ্রহী দর্শকরা। কারণ সেখান থেকেই বিনোদনের আসল মসলা বেরিয়ে আসে বলে মনে করে মানুষ।

আজকাল সোশ্যাল মিডিয়ার আধিপত্যে আর কোন সেলিব্রিটির কোন ব্যক্তিগত তথ্য কারো কাছেই অজানা নয়। আর যদি এমন কোন তথ্য লুকিয়ে থাকে সেটাও কোন না কোন সময় ঠিক বেরিয়ে আসে। এবার সামনে এলো সুপারস্টার মিঠুনের জীবনের এক অজানা গল্প যেটা শুনলে চমকে উঠবেন আপনারা।

মিঠুনের সঙ্গে অভিনেত্রী যোগিতা বালির বিয়ের পর একাধিক কেন্দ্র করে তাদের সম্পর্ক ভেঙে যাওয়ার মুখে দাঁড়িয়েছিল। তবে সব জল্পনা উড়িয়ে শেষমেষ তিন পুত্র এবং এক কন্যাকে নিয়ে সুখে সংসার করছেন এই দম্পতি।

কিন্তু কোন পরিবারে ঝগড়া হয় না বলুন তো? অনেক বাড়িতেই ঝগড়া হলে দম্পতিদের মধ্যে হাতাহাতি শুরু হয়ে যায়। মিঠুনের সঙ্গে তার স্ত্রীর হাতাহাতি না হলেও রীতিমতো মিঠুনকে আক্রমণ করতে গিয়েছিলেন স্ত্রী। সেই ঘটনাই আজ জানাবো আপনাদের।

মহাগুরু জানিয়েছেন স্ত্রী একাধিকবার তাকে লাথি মেরে বাড়ি থেকে বের করে দিয়েছিলেন। পরপর তিনবার এমনটা করেছিলেন অভিনেত্রী এবং অভিনেতার বর্তমান স্ত্রী যোগিতা। এই কথা নিজের কন্ঠে বলেছেন মিঠুন। অবশ্য পরে তিনি সেটা শুধরে বলে দেন লাথি মেরে মানে বাড়ির বাইরে বের করে দেন।

মিঠুন জানান তিনি তখন মেগাস্টার ছিলেন। অথচ স্ত্রী তখন এতটাই রেগে আগুন যে বাড়ি থেকে বের করে দেওয়ায় কোথাও যাওয়ার উপায় ছিল না তার। অবশেষে গিয়ে বাসস্ট্যান্ডে দাঁড়িয়েছিলেন তিনি। আশেপাশের মানুষজন তাকে ঘিরে দাঁড়িয়ে পড়েছে। তারা বিশ্বাস করতে পারছে না সত্যি সত্যি মিঠুন চক্রবর্তী সেখানে দাঁড়িয়ে আছে। পরে অবশ্য স্ত্রী নিজে এসে বাড়ি ফিরিয়ে নিয়ে গেছিলেন তার স্বামীকে।

Nira