Bollywood

Actress Suicide: অন্তঃসত্ত্বা হয়ে যাওয়ার পরেই চরম সিদ্ধান্ত! শুটিং ফ্লোরে মিলল জনপ্রিয় অভিনেত্রীর দেহ! খুন নাকি আত্মহত্যা? শোরগোল বিনোদন দুনিয়ায়

হিন্দি টেলিভিশন জগতের জনপ্রিয় নাম তুনিশা শর্মা, গতকাল হঠাৎ শুটিং সেট থেকে তার ঝুলন্ত দে’হ উদ্ধার হয়। তড়িঘড়ি তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃ’ত বলে ঘোষণা করেন ডাক্তাররা। বড় দিনের আগের দিন এই ঘটনা গোটা ইন্ডাস্ট্রিকে নাড়িয়ে দিয়ে গেছে। মাত্র ২০ বছর বয়সে এই উঠতি অভিনেত্রীর আ’ত্মহ’ত্যার ঘটনা জানার পর শোকোস্তব্ধ গোটা বলিউড ইন্ডাস্ট্রি।

TV Actor Tunisha Sharma, 20, Found Hanging; Case Filed Against Co-Actor  Sheezan Mohammed Khan

শুধু ছোট পর্দায় নয় বড় পর্দাতেও বেশ কিছু জনপ্রিয় ছবিতে কাজ করেছেন তিনি। সালমান খান, ভিডিও বলেন ক্যাটরিনা কাইফের মত জনপ্রিয় তারকাদের সঙ্গে কাজ করতে দেখা গেছে এই অভিনেত্রীকে। সেই সঙ্গে বহু জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। ক্যারিয়ার গ্রাফ একেবারেই খারাপ ছিল না তার। তারপরেও কেন এমন সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী এই নিয়ে উঠেছে হাজার প্রশ্ন।

TV actress Tunisha Sharma dies by suicide on sets of her show - India Today
প্রসঙ্গত অভিনেত্রীর মৃ’ত্যুর পর অনেকেই বলেছেন মানসিক অব’সাদে ভুগছিলেন তিনি। আবার সোশ্যাল মিডিয়ায় এই খবর উঠেছে যে তিনি নাকি অন্তঃ’সত্ত্বা হয়ে পড়েছিলেন। তাহলে কি এর জন্যই এই চরম সিদ্ধান্ত নিতে বাধ্য হলেন অভিনেত্রী! তবে এখনো পুলিশ সূত্রে কোন খবর প্রকাশ করা হয়নি। ময়নাতদন্তের পর অভিনেত্রীর মৃ’তদেহ পরিবারের হাতে তুলে দেওয়া হবে।

Who is Tunisha Sharma | कौन है तनीषा शर्मा

তবে অভিনেত্রীর মৃত্যুর পর তার পরিবারের তরফ থেকে ‘আলি বাবা দাস্তান ই কবুল’-এ তাঁর কো স্টার সিজান খানের বিরুদ্ধে আ’ত্মহ’ত্যা প্ররোচনার অভিযোগ উঠেছে। জানা গিয়েছে,তুনিশার মা সিজান খানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন। সিজানের সঙ্গে তুনিশার সম্পর্কে ছিলেন, এই গুঞ্জন ছড়িয়েছিল। পুলিশ সূত্রে খবর, তদন্তকারীদের তুনিশার মা জানিয়েছেন, এই সম্পর্কে মেয়ে খুশি ছিল না।

Tunisha Sharma की मौत सुसाइड है या मर्डर, ब्वॉयफ्रेंड शीजान मोहम्मद खान  गिरफ्तार, FIR दर्ज - Tunisha Sharma death is suicide or murder boyfriend  Sheezan Mohammad Khan is in police custody FIR

‘বার বার দেখো’, ‘ফিতুর’ সিনেমায় ক্যাটরিনা কাইফের ছোটবেলার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এছাড়া অভিনয় করেছিলেন দবাং ৩’ এবং ‘কহানি ২’ ছবিতেও।‘ভারত কে বীর পুত্র – মহারাণা প্রতাপ’ ধারাবাহিকের মাধ্যমে টেলিভিশনের জগতে সফর শুরু করেছিলেন তুনিশা। তারপর ‘চক্রবর্তী অশোক সম্রাট’, ‘ইশক সুভান আল্লা’গব্বর পুঁছওয়ালা, ইন্টারনেটওয়ালা লভ এর মতো একাধিক ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। বর্তমানে ‘আলি বাবা দাস্তান ই কবুল’ এ কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছিলেন তিনি।

Titli Bhattacharya