Tollywood

Rachana Banerjee: “রচনা নামক ভাইরাসটাকে চাই না”! রান্নাঘরের সুদীপাকে নিয়ে বিতর্কের মাঝে দিদি নাম্বার ওয়ানের রচনাকেও কি সরিয়ে দেওয়া হবে?

একটা সময় ছিল যখন বিকেল হলেই বাঙালি দর্শকরা টিভি খুলে জি বাংলার পর্দার সামনে বসে পড়তো নতুন নতুন রান্না শিখবে বলে। শুধু রান্না শেখানো হয়। পাশাপাশি সঞ্চালিকা হিসেবে একমাত্র সুদীপাকেই দেখতে চেয়েছে বাঙালি। তাইতো বিগত ১৭ বছর ধরে একটি চ্যানেলের রান্নাঘরের অনুষ্ঠানে একটিমাত্র সঞ্চালিকাকেই দেখা গেছে।

9cd373daa3f458e1ee56922e38178b9ecffa1

তবে তারপর সময় অনেকটাই পাল্টে গেছে এবং এগিয়ে গেছে। এই মুহূর্তে রান্নাঘরের রানী হিসেবে সুদীপাকে তকমা দেওয়া হলেও এই মানুষটি এখন বিতর্কিত হয়ে উঠেছে। ডেলিভারি বয়েদের নিয়ে একটি পোস্ট করার পর থেকেই তাকে নিয়ে চলছে ক্রমাগত সমালোচনা।

এবার সেই আঁচ এসে পড়ল জি বাংলার রান্নাঘরের উপর। সরিয়ে দেওয়া হয়েছে সঞ্চালিকার মুখ। সুদীপা নেই আর সেই জায়গায় এসেছে শ্রীপর্ণা। অভিনেত্রী শ্রীপর্ণা রায়কে বেশ কয়েকটা এপিসোড সঞ্চালনা করতে দেখা গেছে। কিন্তু এর পাশাপাশি আরও একটি বিষয় নজরে পড়েছে।

Rannaghar 2

এবার দর্শকরা জি বাংলার আরও একটি অনুষ্ঠান নিয়ে প্রশ্ন তোলা শুরু করেছে। আর সেটি হলো দিদি নাম্বার ওয়ান। রচনা ব্যানার্জিকে সরাতে হবে এমন একটা দাবি উঠেছে এবার সোশ্যাল মিডিয়াতে। অনেকেই এই দাবি তুলেছে এবং সেটা আমাদের চোখে পড়ল।

AVvXsEirOHshloPTQD7Fz41jgAz4IZegEfoR HBZHQl7eQrdTE XcylXiz1UofIg0IvYJqgU3mVceRTo1WRH1 Naw5E5gPKcnPrx5Glawpz5b5YVOs5dreZVP8m7Sxc bNCh6 wtxazOglF4qgReiP0zHmN9nQLilEj

শুধু তাই নয় এর পাশাপাশি তাদের বক্তব্য এবার একটা নতুন মুখ দেখতে চায় তারা এই অনুষ্ঠানে সঞ্চালিকা হিসেবে। জি বাংলার উপর শনি নাচছে সেটা স্পষ্ট। কিন্তু পরপর দুটি জনপ্রিয় অনুষ্ঠান নিয়ে এত সমালোচনা এবং জল্পনা চলছে যে ভয় ধরাচ্ছে ভক্তদের মধ্যে।

Rachna Banerjee: ভুয়ো চক্রে পা দেবেন না, সাবধান করলেন রচনা

Nira