Bangla SerialTollywood

New Actor in Mithai: মিঠাই মরবে না নিশ্চিন্ত থাকুন! এবার উচ্ছে বাবু নয়, মিঠাইকে বাঁচাতে আসছে নতুন কেউ! সিরিয়ালে আসছে এক্কেবারে নতুন হ্যান্ডসাম হাংক

এখন মিঠাই ধারাবাহিক এমন এক উত্তেজক পরিস্থিতিতে এসে দাঁড়িয়ে রয়েছে যে ভক্তরা নজর সরাতে পারছে না। অনেকদিন ধরেই জল্পনা চলছে মিঠাই নাকি মারা যাবে এবং ধারাবাহিকের মুখ্য চরিত্র সেই ছিল তাই সে মারা গেলে যে ভক্তদের মন ভীষণ খারাপ হয়ে যাবে সেটা আলাদা করে বলার অপেক্ষা রাখে না।

0000003697b1d0eb45d64ab9a5b738193b473709

কিন্তু তবুও নানা ধরনের জল্পনা-কল্পনার শেষ রাখছে না দর্শকরা। কারণ এর মধ্যেই দেখানো হয়েছে ধারাবাহিককে আরো একটি চরিত্র আসতে চলেছে যার নাম মিঠি। আর অবাক এখানেই লাগছে যে তাকে একেবারেই দেখতে মিঠাইয়ের মত। এই নিয়ে অনেকেই বলছে যে হয়তো সে মিঠাইয়ের জমজ বোন। আবার কেউ কেউ বলছে না, মিঠাই নিজেই আসলে ফিরে আসছে একেবারে নতুন অবতারে মিঠি হয়ে। কিন্তু এমনটা হলে অবশ্যই তার কোন অন্যরকম উদ্দেশ্য থাকবে।

Mithi back 1

এর মধ্যে দেখানো হয়ে গেছে যে খুব তাড়াতাড়ি মিঠাইয়ের সাথে একটি বড়সড় দুর্ঘটনা ঘটবে এবং একটি অগ্নিকাণ্ড হতে চলেছে যেখানে মিঠাইয়ের সন্তান শাক্যর স্কুলের বাচ্চাদের অনেকেই সমস্যায় পড়বে। আর এই খবর পেতে ছুটে যাবে সেখানে সিড। কিন্তু সেই কাণ্ড দেখে এবং যখন সে জানতে পারে যে মিঠাই অর্থাৎ স্ত্রী সেই ঘরের ভেতরে রয়েছে তখন সে মুহূর্তের মধ্যেই অজ্ঞান হয়ে যায়। অবশেষে যখন তার জ্ঞান ফিরে তখন হাসপাতালে জানানো হয় মিঠাই আর বেঁচে নেই এবং এই অগ্নিকাণ্ডে যারা যারা ছিল তারা কেউ আর বেঁচে নেই।

sid

কিন্তু এখানে একটি চমক আনতে চলেছে জি বাংলা। এবার আসল খবরটা আপনাদেরকে জানাই। মনে করা হচ্ছে মিঠাই মানা যাবে না বরং তার বড়সড় এমন কিছু হবে যেখানে হয়তো তার স্মৃতি নষ্ট হয়ে যাবে এবং সে মিঠি হয়ে ফিরবে। কিন্তু তাকে বাঁচাবে কে?

ভক্তদের মধ্যে ইতিমধ্যেই একটা জল্পনা এবং বলাবলি শুরু হয়ে গেছে যে এবার ধারাবাহিকে একটা নতুন চরিত্র বাঁচতে চলেছে। হ্যাঁ, একেবারে নতুন এক নায়ক আসছে। নাম তার স্যাম ভট্টাচার্য। যদিও এই সিরিয়ালে তার চরিত্রের কী নাম হবে এবং সেই চরিত্র কী সেই সমস্ত পরিচয় পাওয়া যায়নি।

shyam

Nira