Connect with us

    Bangla Serial

    ক্যান্সার! বুকে বসেছে স্টেন্ট! সব উপেক্ষা করে অভিনয় করছেন! মেয়ের জন্য‌ই শুধু ভয় ভরত কলের

    Published

    on

    bharat-kaul

    দুধের মতো সাদা গায়ের রং, টিকালো নাক, ঝরঝরে মেদহীন চেহারা। দেখতে নায়ক সুলভ না হলেও, বাংলা ইন্ডাস্ট্রির কিংবদন্তী খলনায়ক বলেই পরিচিত তিনি। বিশ্ববিদ্যালয়ে পড়াকালীন অভিনয় জীবনে হাতেখড়ি জনপ্রিয় খলনায়ক ভরত কলের (Bharat Kaul)। বর্তমানে অবশ্য ছোট পর্দার ‘ভাল বাবা’ তিনি।

    আগের চেয়ে খল চরিত্র করা কমিয়ে ফেললেন কেন ভরত? দিন কয়েক আগে মুক্তি পেয়েছে তাঁর অভিনীত নতুন ওয়েব সিরিজ় ‘ক্ষ্যাপা ২’ (Khyapa 2)। বাংলা সিনে দুনিয়ায় ৩১ বছরের যাত্রায় কী পেলেন আর কী বা হারালেন অভিনেতা? তারই হিসেব নিকেশ করলেন সাম্প্রতিক ইন্টারভিউতে।

    অভিনেতা জানান, তাঁর হোয়াটসঅ্যাপ গ্রুপে বেশ কিছু গ্রুপ রয়েছে যেখান থেকে নানান চরিত্রের জন্য অভিনেতার অডিশন চেয়ে পাঠানো হয়। কিন্তু ভরত বাবু জানান, তিনি আর সেই অডিশন পাঠান না। কারণ তাঁকে আর মুম্বাই টানে না। তাঁর মতে, তিনি বাংলাতেও যা কাজ পেয়েছেন তার জন্য তিনি কৃতজ্ঞ। যতদিন কাজ করতে পারবেন এই বাংলাতেই থাকতে চান।

    একসময় তাঁর শরীরে বাসা বেঁধেছিল মারণরোগ ক্যানসার। তবে কর্কট রোগকে জয় করে জীবনের মূল স্রোতে ফিরে এসেছেন অভিনেতা। তবে এখনও তাঁর বেঁচে থাকা নিয়ে মনে সন্দেহ রয়েই গেছে। তিনি বলেন, তাঁর একমাত্র ধ্যানজ্ঞান তাঁর সন্তান আরিয়া। তাঁর ভালো যাতে হয়, সে যাতে একটা সুন্দর ভবিষ্যৎ পেতে পারে, তার জন্যই এখন যাবতীয় লড়াই তাঁর। আর তাই উচ্চাকাঙ্ক্ষা তাঁকে আকর্ষণ করে না।

    কাজের ফাঁকে অসুস্থ হওয়া নিয়ে অভিনেতা বলেন, “কাজের ফাঁকে‌ নিজের অসুখ নিয়ে তেমনভাবে ভাবিইনি। কাজের মধ্যে থাকলে এত কিছু ভাবার সুযোগ থাকে না।”