Connect with us

    Entertainment

    নিজের প্রেম জীবন নিয়ে অকপট সৌমীতৃষা! মিঠাই রানীর মন জিতলেন কোন পুরুষ?

    Published

    on

    soumitrisha mithai 1

    মিঠাই ধারাবাহিকের অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু (Soumitrisha kundu) সরাসরি মুখ খুললেন তার জীবনের উচ্ছেবাবুকে নিয়ে। জানালেন কার সাথে চলছে তার প্রেমের মধুর সম্পর্ক। সৌমীতৃষা তার অভিনয়ের জীবনে যাত্রা শুরু করে কালার্স বাংলার ধারাবাহিক এ আমার গুরুদক্ষিণা নিয়ে। তারপর কনে বউ, অনন্যা চ্যাটার্জীর ধারাবাহিক জয় কালী কলকাত্তাওয়ালিতেও তিনি অভিনয় করেন।

    যদিও মিঠাই(Mithai) ধারাবাহিক তাকে জনপ্রিয়তা এনে দেয়। আদৃত রায়ের সাথে তার পর্দার সামনের জুটি দর্শকরা খুব পছন্দ করেছেন। তার রেষ রয়ে গেছে আজও মিঠাই প্রেমীদের মনে। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে সুপারস্টার দেবের সঙ্গে তার সিনেমা প্রধান। বেশ জনপ্রিয়তা লাভ করেছে সিনেমাটি। তার সাথে দেবের জুটির প্রশংসা করেছেন দর্শকরা। তবে শুধু অভিনেত্রী হিসেবেই নয়, একজন সোশ্যাল মিডিয়া স্টার এবং তার রীল ভিডিওর জন্যও তিনি জনপ্রিয়তা লাভ করেছেন তরুণদের মধ্যে। বিভিন্ন সময়, বিভিন্ন স্থানে তার কাছের মানুষদের সাথে করা রীল আনন্দ হয়েছে নেটিজেনদের।

    তবে তার ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খোলেননি কখনও সৌমীতৃষা। বারবার নানান অভিনেতাদের সাথে সম্পর্কের খবর সামনে এসেছে কিন্তু সবই তিনি উড়িয়ে দিয়েছেন। দিব্যজ্যোতি দত্ত, শুভ্রজিত সাহা, সায়ক চক্রবর্তী, রিয়াজ নস্কর চৌধুরী প্রমুখ অভিনেতাদের সাথে বারবার নাম জড়িয়েছে তার। তবে তিনি নিজে কাউকেই কিছু জানাননি। এমনকি দিদি নম্বর ওয়ানে গিয়েও যখন তাকে তার মনের মানুষের কথা জিজ্ঞাসা করা হয় তিনি সেই খবরকে গুজব বলে উড়িয়ে দেন। জানান তিনি এখনও সিঙ্গেল আছেন।

    তবুও মাঝে মধ্যেই শিরোনামে আসে তার ব্যক্তিগত জীবনের প্রেমের খবর। তার অনুগামীরা জানতে চাই কে আছে তাদের প্রিয় অভিনেত্রীর মনে? কাকে করছেন তিনি বিয়ে?

    তবে এইবার তিনি নিজেই তার ভালোবাসার মানুষকে কথা জানালেন সাংবাদিকদের। তিনি জানিয়েছেন সবাই তাকে একই প্রশ্ন করেছে। তাই তিনি সাংবাদিকদের হাসতে হাসতে বললেন যতক্ষণ না সৌমীতৃষার নিজে তার আসল বয়ফ্রেন্ডের কথা বলছেন, ততদিন পর্যন্ত তিনি যত সাথেই রীল করছেন, যার সাথেই ছবি তুলছেন সেই তার বয়ফ্রেন্ড।

    প্রেমিকের বিষয়ে এই কথা বললেন তিনি। তবে কি তিনি খুঁজে পেয়েছেন তার মনের মানুষকে? তবে কি তার এই বক্তব্যের মাধ্যমে হাসতে হাসতে এই বার্তাই দিতে চাইলেন তিনি! নাকি এখনও তিনি সিঙ্গেল? কি মনে হয় আপনাদের। সময় বলেবে।