Tollywood

ম্যাজেন্টা রঙের গাউনে বোল্ড লুকে মোহময়ী চোখের চাহনি! মিঠাই নাকি দীপা, আপনার ভোট কাকে?

স্টার জলসার জনপ্রিয় এক চর্চিত ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। প্রথম থেকেই বাংলার সেরা তকমা পেয়ে আসছে এই ধারাবাহিক। যদিও বেশকিছুদিন লাগাতার একইরকমের কিছু পর্বের জন্য বোরিং হয়ে উঠেছে ধারাবাহিক। তবে এবার শোনা যাচ্ছে, গল্পে খুব শীঘ্রই আসতে চলেছে নতুন মোড়। গল্পে দুই ছোট্ট শিল্পী সোনা ও রূপার আগমনে অনেকেই ধারাবাহিকটিকে আরও ভালোবাসতে শুরু করেছে। তবে ধারাবাহিকের মেন্ লিড সূর্য ও দীপাকে চোখে হারায় দর্শক।

অনুরাগের ছোঁয়া’র দীপা

দুই তারকার জুটি বেশ পছন্দ দর্শকদের। এই দীপার চরিত্রে অভিনয় করছেন স্বস্তিকা ঘোষ। শান্ত মিষ্টি এই অভিনেত্রীর অভিনয় দক্ষতা মুগ্ধ করেছেন দর্শকদের। অন্যদিকে জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। ৯ই জুন ছিল অন্তিম পর্ব ‘মিঠাই’এর। এই শেষটা মেনে নিতে না পারলেও নতুনকে স্বাগত জানিয়ে হাসিমুখে বিদায় জানালেন গোটা মিঠাই পরিবার। অতীতের কিছু টুকরো স্মৃতিকে মনে রেখেই তারকারা বিদায় জানিয়েছেন জি বাংলার জিনপ্রিয় এই ধারাবাহিককে।

মিঠাই’এর সৌমীতৃষা কুণ্ড

দর্শকদের কথায়, ‘মিঠাই (Mithai) সবসময় আমাদের ফ্যানদের মণিকোঠায় থেকে যাবে, থেকে যাবে “সিধাই” এর মতো কালজয়ী জুটি।’ এই ধারাবাহিকের মধ্যে দিয়ে কেন্দ্রীয় দুই চরিত্র সকলের খুব কাছের হয়ে উঠেছিলেন। ধারাবাহিকের মধ্যে দিয়ে প্রথমদিন থেকে গ্রামের মিষ্টি মেয়ে মিঠাই বাঙালির হৃদয়ে জায়গা করে নিয়েছে। নায়িকা মিঠাইয়ের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ড (Soumitrisha Kundoo)

mithai and deepa

দুই অভিনেত্রীর ভাইরাল লুক

দুই চ্যানেলের দুই টপার ধারাবাহিকের দুই জনপ্রিয় অভিনেত্রী। একদিকে মিঠাই, অন্যদিকে দীপা। দুজনেই এবার ধরা দিল একই ড্রেসে। ম্যাজেন্টা রঙের একটি সুন্দর গ্রাউনে বোল্ড লুকে ধরা দিলেন দুই নায়িকা। গ্রাউনের স্টাইলও ছিল সিম। কানের দুল সাথে বোল্ড eye মেকআপে নজর কাছে দুই সুন্দরী। মিষ্টি লুকে মন জয় করে নিয়েছে দর্শকদের। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই দুই ছবি। তবে এরমধ্যেও কে সবচেয়ে সেরা? তারই ভোট হল শুরু।

Ratna Adhikary