Tollywood

বউ হারালে বউ পাওয়া যায় রে! পরম-পিয়ার বিয়ের প্রসঙ্গে অনুপমকে বিশেষ বার্তা চিরঞ্জিতের

গত সপ্তাহের সোমবার নিজের দীর্ঘদিনের বান্ধবী পিয়া চক্রবর্তীকে (Piya Chakraborty ) বিয়ে করেছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) । আর সেই বিয়ের পর থেকে রীতিমতো হইচই পড়ে গেছে টলিউডে। এতদিন ব্যাচেলর থাকার পর অভিনেতা যাকে বিয়ে করলেন তিনি আর কেউ নন তিনি বাংলার জনপ্রিয়তম গায়ক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী।

এমনকি এমনও অভিযোগ ওঠে যে অনুপম-পিয়ার সংসারে ভাঙ্গন ধরিয়েছিলেন পরমব্রত‌ই। আর গত সপ্তাহে এই বিয়ের পর থেকে রীতিমতো কটাক্ষ বিদ্ধ হতে হচ্ছে অভিনেতাকে। এমনকি কপালে জুটেছে মীরজাফর তকমা। কীভাবে নিজের বন্ধুর ঘর ভাঙ্গিয়ে তার স্ত্রীকে বিয়ে করে নিলেন অম্রত সেই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে টলিউডের অন্দরে।

কটাক্ষ শুভেচ্ছা সবকিছু নিয়েই নতুন জীবনে পা রেখেছেন পরমব্রত পিয়া। যদিও তাদের জন্য আনন্দ পাওয়ার থেকে ভক্তরা বেশি কষ্ট পেয়েছেন অনুপমের জন্য। আর সেই জন্যই পরম-পিয়ার বিয়েটা অনেক বেশি ব্যাঙ্গাতক হয়ে উঠেছে। আর তাই এবার তাদের বিয়ে নিয়ে ব্যঙ্গ করলেন বাংলার প্রবীণতম অভিনেতা চিরঞ্জিত চক্রবর্তী।

এবার সেই আলোচনার প্রসঙ্গে নিজের পুরনো এক বিখ্যাত ডায়লগ নতুন করে শোনালেন বর্ষীয়ান অভিনেতা চিরঞ্জিত চক্রবর্তী। এই বিয়ে প্রসঙ্গে অনুপমকে উদ্দেশ্য করে তিনি বললেন, ‘বউ হারালে বউ পাওয়া যায় রে…।’ আপনার ডায়লগ‌ই তাহলে বাস্তবায়িত হল, এই প্রসঙ্গে অভিনেতাকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘সবসময়ই হচ্ছে। এখন একটু ঘনঘনই হচ্ছে আর কী!’

তিনি আরও বলেন, ‘এখন চারিদিকেই দেখছি, বউ হারাচ্ছে আর পাচ্ছে। তাই পুরনো সিনেমার ডায়লগ আবার রিপিট করলাম। বহু বছর ধরে সেই কথাটাই হিট।’ উল্লেখ্য, চিরঞ্জিতের একটি জনপ্রিয় সিনেমার জনপ্রিয়তম ডায়লগ এটি। আজও বহু মানুষ বহু কথায় এই ডায়লগের ব্যবহার করেন।

Mouli Ghosh