Bangla Serial

New Serial; ফের সুখবর! জি বাংলার নতুন সিরিয়ালে ফিরছে সবচেয়ে জনপ্রিয় জুটি

প্রকাশ্যে এসেছে জি বাংলার (Zee Bangla) নতুন ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছে’-র (Kon Gopone Mon Veseche) প্রোমো (Promo)। জি বাংলার নিজস্ব প্রোডাকশনের (Zee Bangla Production) নতুন ধারাবাহিক এটি। রাত আটটা থেকে সম্প্রচা হবে এই ধারাবাহিক। স্টুডিও পাড়া সূত্রের খবর, সম্ভবত ‘নিম ফুলের মধু’-কে (Neem Fuler Madhu) ছয়টায় দিয়ে শেষ হচ্ছে ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul) ধারাবাহিক।

এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় থাকছেন রণজয় বিষ্ণু ও শ্বেতা ভট্টাচার্য। ইতিপূর্বে,ছোট পর্দায় তাঁকে শেষ দেখা গিয়েছিল ‘গুড্ডি’ ধারাবাহিকের অরুনের ভূমিকায়। কয়েকদিন আগেই শেষ হয়েছে জনপ্ৰিয় এই ধারাবাহিক। অন্যদিকে, শ্বেতাকে শেষ দেখা গিয়েছিল জি বাংলার ধারাবাহিক ‘সোহাগ জলে’। তারপর ফের ‘কোন গোপনে মন ভেসেছে’ ধারাবাহিকের হাত ধরে ছোট পর্দায় ফিরতে চলেছেন অভিনেত্রী।

তবে স্টুডিও পাড়া সূত্রে খবর,’কোন গোপনে মন ভেসেছে’ সিরিয়ালের গুরুত্বপূর্ণ ভুমিকায় থাকবেন ‘খেলনা বাড়ি’ সিরিয়ালের জনপ্ৰিয় জুটি কথাকলি-অর্কদীপ জুটি। অর্থাৎ, এই ধারাবাহিকে দেখা যাবে অভিনেতা নীল চক্রবর্তী ও অভিনেত্রী অস্মিতা চক্রবর্তীকে। এছাড়াও এই সিরিয়ালে থাকবে জনপ্রিয় অভিনেতা উদয়প্রতাপ সিংহ।

প্রোমোতে দেখা যাচ্ছে, নায়িকা গ্রামের মেয়ে। বাবা- মা নেই তাঁর। দাদা বৌদির সংসারে থাকে সে। গ্রামে ছোট্ট একটি দোকানও চালায় সে। কিন্তু তাঁর দাদা বৌদি অত্যাচার চালায় তাঁর উপর। তাই তাঁদের হাত থেকে বাঁচতে কলকাতায় পাড়ি দিয়েছে সে। আগে কখনো কলকাতায় আসেনি। আগে একা একা গ্রামের বাইরেও বিশেষ যায়নি। বিনোদের খোঁজে কলকাতায় এসেছে সে। বিনোদ থাকে হাতিবাগানে। কিন্তু ট্রেনের মধ্যেই চুরি হয়ে যায় তাঁর ব্যাগ। ব্যাগে ছিল বিনোদের ঠিকানা। হারিয়ে ফেলে সে।

কোনোক্রমে,হাতিবাগান এসে পৌঁছয় নায়িকা। খোঁজ করতে থাকে বিনোদের। বোকা-সোকা মেয়ে দেখে খপ্পরে পড়ে খারাপ লোকের। বিনোদের বাড়ি চেনেন বলে নায়িকাকে নিয়ে আসা হয় এক বাইজি বাড়িতে। কিন্তু কোনওক্রমে পালিয়ে বাঁচে সে। পালতে গিয়েই ধাক্কা খায় নায়কের গাড়ির সামনে। একে অপরকে প্রথমবারের জন্য তাঁরা দেখেন।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।