Connect with us

    Tollywood

    Sayanta-Debchandrima: নিজের এক্স সায়ন্ত এখন প্রিয়াঙ্কার সাথে প্রেম করছে, তাই তাকে দেখাতেই কি দেবচন্দ্রিমার নতুন প্রেমিকের আগমন? ভাইরাল ভিডিও দেখে দ্বন্দ্বে পড়েছেন দর্শকরা

    Published

    on

    Debchandrima Rudro

    টেলিভিশনের জনপ্রিয় মুখ দেবচন্দ্রিমা সিংহ রায়। এই মুহূর্তে অভিনেত্রীকে দেখতে পাওয়া যাচ্ছে স্টার জলসার ধারাবাহিক “সাহেবের চিঠি” ধারাবাহিকে মুখ্য চরিত্রে। তার বিপরীতে রয়েছে জনপ্রিয় অভিনেতা প্রতীক সেন। কিন্তু তার ব্যক্তিগত জীবনেও এসেছে নতুন প্রেমের হাতছানি! এমনই মনে হচ্ছে তার নতুন সোশ্যাল মিডিয়ার পোস্ট দেখে।

    প্রসঙ্গত দেবচন্দ্রিমার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল অভিনেতা সায়ন্তন মোদকের। কিছুদিন আগেই তাদের সম্পর্ক ভেঙে যায়। এই মুহূর্তে সায়ন্তন অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্রের সঙ্গে সম্পর্ক রয়েছেন। প্রিয়াঙ্কার সঙ্গে সায়ন্তনের আলাপ হয় স্টার জলসার একটি ধারাবাহিক “খড়কুটো” থেকে। তারপরেই তারা দুজন সম্পর্কে জড়ান। তবে এবার দেবচন্দ্রিমাও সায়ন্তনকে ভুলে নিজের জীবনে এগিয়ে যাচ্ছেন। সম্প্রতি তাকে দেখা গেল অন্য একজনের সাথে সোশ্যাল মিডিয়ায় পোস্ট শেয়ার করতে। যা দেখে দেবচন্দ্রিমার ভক্তরা মনে করছে যে সে আবার প্রেম করছে।

    তবে ঘটনাটি ঠিক কত টা সত্যি! দেবচন্দ্রিমাকে এই ভিডিওটিতে দেখা গেছে ফটোগ্রাফার রুদ্র সাহার সঙ্গে। রুদ্র এবং দেবচন্দ্রিমা দুজনেই একে অপরের খুব ভালো বন্ধু। আগেও তাদের দুজনকে একসাথে অনেকবার রিলস করতে দেখতে পাওয়া গেছে সোশ্যাল মিডিয়ায়। রুদ্র এবং দেবচন্দ্রিমা দুজনেই নিজেদের সোশ্যাল মিডিয়ায় খুব বেশি অ্যাকটিভ। তাদের দৈনন্দিন জীবনের প্রচুর ছবি ভিডিও তারা সোশ্যাল মিডিয়া শেয়ার করে থাকেন। সেইজন্যেই তারা একে অপরের সাথে ভিডিও করে এই রিলসটি করেছিলেন।

    প্রসঙ্গত, ফটোগ্রাফার রুদ্র সাহাকে দেবচান্দ্রিমা ছাড়াও এর আগেও অনেক অভিনেতা অভিনেত্রীদের সাথে রিলস করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা গেছে। তাই তাদের দুজনের সম্পর্কের কথা একদমই সঠিক না।

    Debchandrima Rudra