Tollywood

Monali Thakur: মোনালি ঠাকুরের গলার এই অবস্থা? ভাঙা গলায় তারস্বরে জনপ্রিয় গানকে বিকৃত করে গান! “গানটার ধ’র্ষ’ণ করে দিল”, রেগে লাল দর্শক

বাংলার জনপ্রিয়তম গায়িকাদের মধ্যে অন্যতম তিনি। তবে দেশজোড়া খ্যাতি তাঁর। বাংলার বিভিন্ন রিয়েলিটি শো’র মঞ্চ আলোকিত করেন তিনি বিচারকের মঞ্চে বসে। আর এবার তীব্র কটাক্ষবিদ্ধ সেই গায়িকা।

নিয়মিতই সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন আপডেট পাওয়া যায় গায়িকার। ভক্তদের কাছে তিনি নিজের প্রতিদিনের খোঁজ খবর দিয়ে থাকেন। আর এই ভক্তদের কাছেই এবার কটাক্ষের শিকার হলেন তিনি।

সৌজন্যে তাঁর একটি স্টেজ পারফরম্যেন্স। যেখানে তাঁর গান শুনে তাঁকে তীব্র কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে ‌। আসলে নাগাড়ে গান গাইতে গাইতে একটা পর্যায়ে গায়ক-গায়িকাদের গলা ভেঙে যায়। আর সেই ভাঙা গলায় গান শুনিয়েই তিনি সম্মুখীন হয়েছেন কটাক্ষের।

আসলে সেই গায়িকা আর কেউ নন আমাদের অত্যন্ত প্রিয় মোনালি ঠাকুর। দমদম সঙ্গীত মেলা ২০২৩-এর মঞ্চ আলোকিত করে তিনি গান গাইতে উঠেছিলেন। আর সেখানেই তিনি নিজের আর শ্রোতাদেরও প্রিয় ‘পহেলা নশা’ গানটি শোনান। বসে যাওয়া গলার জন্য একেবারেই মোনালি ঠাকুরের গলায় এই গানটি শুনতে ভালো লাগেনি শ্রোতাদের। বলা যায় ভীষণ রকম বেসুরে গেয়েছেন তিনি।

আর ব্যাস তারপর‌ই শুরু হয়ে যায় কটাক্ষের বন্যা। কেউ লেখেন, ‘এটা গান হয়েছে?’, কেউ লেখেন, ‘কি বাজে গেয়েছে রে বাবা’, কেউ লেখেন, ‘গলার অবস্থা খুব খারাপ’, তবে সবাইকে ছাপিয়ে একজন লিখেছেন, ‘গানটার ধ’র্ষ’ণ করে দিল!’ তবে এত নেগেটিভিটি কমেন্টের ভিড়েও গায়িকাকে সাপোর্ট করেছেন অনেকেই। কেউ লিখেছেন, ‘গলা বসে যাওয়ার পর‌ও উনি অনুষ্ঠান বাতিল করেননি, এই ভদ্রতা, এই মানসিকতা খুব ভালো’। অন্য একজন লিখেছেন, ‘আহারে, গলা বসে গেছে, তাও কত কষ্ট করে গানটা গাইল!’

Titli Bhattacharya