জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

শুনশান টলিপাড়া! আর কতদিন তাজা এপিসোড দেখতে পারবেন দর্শকরা?

কাটছে না টলিপাড়ার (Tollywood) অচলাবস্থা। সোমবার বিকেলে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee) বাড়িতে পরিচালকদের মিটিং বসে। তাতেও কাটেনি জট। একদিকে যেমন পরিচালকরা নিজেদের জায়গায় অনড়, অপরদিকে টেকনিশিয়ানরা। দর্শকমহলে প্রশ্ন উঠেছে, তবে কি যতদিন না এই অচলাবস্থা কাটছে ততদিন কি বন্ধ থাকবে পছন্দের সব ধারাবাহিকের নতুন পর্বের শুটিং?

এদিন মিটিংয়ের পর এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, মঙ্গলবারও পরিচালকেরা ফ্লোরে যাবেন না। মিটিংয়ে ১২০ থেকে ১৩০ জন পরিচালক উপস্থিত ছিলেন। সকলে এই সিদ্ধান্ত সমর্থন করেছেন। কারণ সকলেই চান সম্মানের সঙ্গে কাজ করতে।

এহেন অচলাবস্থা চলতে থাকলে চ্যানেল পাল্টে বা সময় মতো চ্যানেলের সামনে বসলেও দেখা যাবে না পছন্দের ধারাবাহিকের নতুন পর্ব। টলিপাড়ায় রোল হচ্ছে না ক্যামেরা। লাগাতার এভাবে কাজ বন্ধ থাকলে অচিরে বন্ধ হয়ে যাবে নতুন পর্বের সম্প্রচার।

রিপিট না ফ্রেশ? আসন্ন দিণে কোন পর্ব চলবে ধারাবাহিকের?

টালিগঞ্জের স্টুডিওপাড়া সূত্রে খবর, মিঠিঝোরার ব্যাঙ্কিং এপিসোড রয়েছে ৫ দিনের। বেঙ্গল টপার ফুলকির রয়েছে ৪ দিন। নিম ফুলের মধু টেনেটুনে ৩ দিন। জি বাংলার নয়া ধারাবাহিক ‘ডায়মন্ড দিদি জিন্দাবাদ’এর ৬দিন। স্টার জলসার ‘কথা’য় আর দিন তিনেকের এপিসোড গচ্ছিত রয়েছে আর উড়ানের ক্ষেত্রে ৩।

আরও পড়ুন: ছাড়া পাবে স্বয়ম্ভু! দেবুদাকে গ্রেফতার করে উচিত শিক্ষা দিয়ে ঠান্ডা করল জগদ্ধাত্রী

ফলত, কবে সমস্যার সমাধান হয় সেই দিকেই তাকিয়ে দর্শক। চলছে দফায় দফায় মিটিং। তবে সমস্যার সমাধান এগোয়নি একবিন্দু। সিনেমা থেকে সিরিয়াল সহ গোটা টলিপাড়ার শুটিং থমকে বর্তমানে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।