জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ছাড়া পাবে স্বয়ম্ভু! দেবুদাকে গ্রেফতার করে উচিত শিক্ষা দিয়ে ঠান্ডা করল জগদ্ধাত্রী

জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri new episode)। ধারাবাহিকটি কেন্দ্রীয় চরিত্র জ্যাস সান্যাল ওরফে জগদ্ধাত্রী। জ্যাস রূপে লক্ষ্মী গুনে সরস্বতী। মেনন হামলার ভুয়ো কেসে গ্রেফতার করা হয়েছে স্বয়ম্ভুকে। ডিপার্টমেন্টে যার নামডাক, তার এরকম অবস্থা! তা মেনে নিতে পারছেন না দর্শকরাই। এদিকে সন্দেহের মুখে স্বয়ম্ভু। স্বয়ম্ভুকে ছাড়ানোর ক্লু পেয়ে গেছে জগদ্ধাত্রী।

কাঁকনের স্ক্র্যাপ বুক থেকে অনেক কিছুই জানতে পারে জ্যাস স্যানাল । ইমেইল আইডিগুলো জানতে পেরে যায়। দিব্যা সেনকে ইমেইল আইডিটার কথা বলে, দেবুদাকে জেনে চমকে যায়। জগদ্বাত্রী জানতে পারে ফোনটা কেনা হয়েছিল দেবুদার নামেই। এমনকি ইমেইল রিকভারির জায়গায় দিব্যা সেনের অপর একটি ইমেল দিয়ে রেখেছিল তারা।

ধারাবাহিকের (Jagadhatri) আগামী পর্বে দেখা যাচ্ছে, দেবুদাকে ধরার জন্য
গ্রিনরুমে ঢুকে গেছে জগদ্ধাত্রী। বর্ণালীর বদলে স্টেজে উঠবে জ্যাস সান্যাল। কাকলি দেবী ভয় পেয়ে আছে। এদিকে প্রীতি দেবুকে ফোন করে জিজ্ঞাসা করে সে কোথায়, কবে বাড়ি আসবে। দেবু তেমন কোনো উত্তর দেয়না। কিন্তু দেবু বুঝতে পারেনি এটা বর্ণালী নয় এটা জ্যাস সান্যাল। প্রীতি দুশ্চিন্তায়, বৈদেহী মুখার্জি তার কাছে এসে, তাকে শান্ত করার চেষ্টা করে।

উল্লেখ্য, অনুষ্ঠানের মাঝেই দেবুদা উঠে চলে যাচ্ছিল তখনই জগদ্ধাত্রী বন্দুক ধরে। অবাক হয়ে যায় দেবুদা, বলতে থাকে কে আপনি। জগদ্ধাত্রী ঘোমটা তুলে নিজেকে দেখায়। সকলের সামনেই ধরা পড়ে যায় দেবুদা। সেখানে লাইভ চলছিল, লাইভ বন্ধ হবে না, বলে দেয় জগদ্ধাত্রী। এবার ডিপার্টমেন্টে নিয়ে আসা হচ্ছে দেবুদাকে। এদিকে কৌশিকী প্রীতি, বৈদেহী মুখার্জির কাছে চলে আসে এবং প্রীতিকে সান্তনা দিতে থাকে আর‌ বৈদেহী মুখার্জিকে বলে হয়তো শেষটা তোমাকে দিয়ে হবে। কৌশিকী বলে,‌ জগদ্ধাত্রীর চোখ বাজ পাখির মতো, কিভাবে শিকার ধরতে হয় ও জানে। একজন নির্দোষকে জেলে পাঠিয়েছো ভগবান তোমাদের ক্ষমা করবে না।

আরও পড়ুন: টলিপাড়ায় ফের নতুন প্রেমের গুঞ্জন! আদর মাখা ছবি তন্বী-রাজদীপের! নতুন সম্পর্কের আভাস সোশ্যাল মিডিয়া জুড়ে

স্বয়ম্ভু খুব তাড়াতাড়ি জেল থেকে ছাড়া পাবে এটা বুঝতে পারে বৈদেহী। প্রীতি রেগে যায় কৌশিকীর ওপর, বলতে থাকে যে তোর নিজের বোন তোর কাছে আপন হল না, আপন হল জগদ্ধাত্রী। তুই নিজের বোনের দুঃখ দেখতে পাচ্ছিস না। কৌশিকী জানায় সে সব সময় সত্যির সাথে রয়েছে এবং দেবুদার লাইভ দেখতে বলে টিভি চালিয়ে। উৎসব মুখার্জী এসে জানায় যে বাড়ির বউ জামাইয়ের কপালে বন্দুক ধরেছে। এবার দোষীরা বুঝতে পারে দেবুদাকে ছাড়ানো এত সহজ হবে না। জগদ্ধাত্রী মনে মনে ঠাকুরের কাছে প্রার্থনা করে যেন ভালোয় ভালোয় স্বয়ম্ভুকে ছাড়িয়ে আনতে পারে। এবার কি ধরা পড়বে সব দোষীরা, যারা স্বয়ম্ভুকে ফাঁসিয়ে জেলে পাঠিয়েছে। এরপর কি হতে চলেছে জানতে হলে দেখতে হবে জগদ্ধাত্রী ধারাবাহিকটি (Jagadhatri)

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।