জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

টলিপাড়ায় ফের নতুন প্রেমের গুঞ্জন! আদর মাখা ছবি তন্বী-রাজদীপের! নতুন সম্পর্কের আভাস সোশ্যাল মিডিয়া জুড়ে

টলিপাড়ায় সম্পর্কের ভাঙন বা নতুন সম্পর্ক তৈরি হতে বেশি সময় লাগে না। একাধিক তারকার বিয়ে ভাঙার খবরে উত্তাল টলিপাড়া, এর মাঝেই এল দুটি নতুন খবর। অভিনেতা রাজদীপ গুপ্ত এবং জেসমিন রায়ের চর্চিত প্রেমের গল্পে ইতি। বছরের শুরুতে পরস্পরের কাঁধে মাথা রেখে আদুরে ছবি পোস্ট করেছিলেন দুজনেই। প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়েছিল সেই পোস্টে। কিন্তু তিন মাস কাটতে না কাটতেই সেই প্রেম উধাও! দুজনেই সোশ্যাল মিডিয়ায় পরস্পরকে আনফলো করেছেন এবং ডিলিট করেছেন সব ছবি।

তবে এখানেই শেষ নয়, জেসমিন নয়, এবার তন্বীর কাঁধে মাথা রাখলেন রাজদীপ! বর্তমানে সান বাংলার ‘দ্বিতীয় বসন্ত’ সিরিয়ালে অভিনয় করছেন রাজদীপ। তন্বী এখন ছোটপর্দা থেকে দূরে রয়েছেন। শনিবার ছিল তন্বীর জন্মদিন। সেই উপলক্ষ্যেই রাজদীপ নায়িকাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে আদুরে পোস্ট লেখেন।

এই ছবি দেখেই অনুরাগীদের মনে হয়েছে, তাদের সম্পর্ক শুধুই বন্ধুত্বে সীমাবদ্ধ নয়। মনে হচ্ছে, তারা একে-অপরকে মন দিয়েছেন। রাজদীপ জানিয়েছেন, ‘বাবা বার্থ ডে পোস্ট করলেই এত লেখালেখি হবে! আমি তো অনেককেই জন্মদিনের শুভেচ্ছা জানাই, তার মানে কি আমি সবার সঙ্গে প্রেম করছি?’ তন্বী সম্পর্কে রাজদীপ বলেন, ‘আমি যখন প্রেম করব নিজেই জানাব। এখন আপাতত শ্যুটিংয়ে ব্যস্ত আছি, মোটেই আমি কারও সঙ্গে প্রেম করছি না। এটা কোনও কথা হল!’

তন্বীর সঙ্গে আদরমাখা ছবির ক্যাপশনে রাজদীপ লিখেছেন, “আচ্ছা ঠিক আছে। আজকের দিনটি তোমার…আগামীকাল এবং পরের দিনও তোমার… তোমার জন্য ভালোবাসা, আনন্দ এবং হাসিমুখে ভরা একটি দিন কামনা করছি। শুভ আজ এবং রোজ… শুভ জন্মদিন এইচএস।” জবাবে রাজদীপের ‘এইচএস’ তন্বী পালটা মন্তব্য করেছেন। অন্যদিকে অভিনেত্রী স্বস্তিকা দত্ত এই পোস্টের কমেন্টে লিখেছেন, ‘আমিও ঠিক এমনটাই চাই… হ্যাপি বার্থ ডে তন্বী’। রাজদীপ শহরের বাইরে, তন্বী নিজের জন্মদিন সেলিব্রেট করেছেন গোয়ায়।

আরও পড়ুন: চরম রকম ড্রামা! পড়াশোনায় মোটে মন নেই! সংসার সামলাতে গিয়ে কলেজের প্রথম দিনেই সাসপেন্ড দীপা!

মাস কয়েক আগে কোরিওগ্রাফার স্যান্ডির সঙ্গে তন্বীর ঘনিষ্ঠতা সবার নজর কাড়ত, কিন্তু এখন আর সেই সব ছবি বা ভিডিও নায়িকার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে দেখা যায় না। ফলে, অনুরাগীরা হিসাব মেলাচ্ছেন। বাকিটা ভবিষ্যত বলবে। তাই টলিউডের বিচ্ছেদের মাঝেই নতুন প্রেমের সুর।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।