জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

চরম রকম ড্রামা! পড়াশোনায় মোটে মন নেই! সংসার সামলাতে গিয়ে কলেজের প্রথম দিনেই সাসপেন্ড দীপা!

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া'(Anurager Chhowa)। ধারাবাহিকের গল্প অনুযায়ী, এই মুহূর্তে ফের ডাক্তারির পড়াশোনা শুরু করেছে সূর্য ও দীপা। সূর্যের স্মৃতি আংশিক ফিরে এসেছে। সে এখন নিজেকে স্কুল ছাত্র ভাবছে। তাই ফের নতুন করে পড়াশোনা শুরু করেছে নায়ক। আর সূর্যের স্মৃতি নতুন করে বুনতে দীপাও মেডিক্যাল পড়তে শুরু করেছে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৩০শে জুলাই (Anurager Chhowa Today Episode 30th July)

এই মুহূর্তে গল্পে চলছে টান টান উত্তেজনা। এদিন কলেজে অর্ধেক ক্লাস করে বেরিয়ে পড়ে সূর্য। এদিকে বাড়িতে রয়েছে সোনা-রূপা। সূর্য ক্লাসে নেই দেখে, দীপা ক্লাসমেটদের জিজ্ঞেস করে সে কোথায় গেছে। একটি মেয়ে বলে, সূর্য বাড়ি চলে আসে। এত ঝামেলা সামলাতে গিয়ে ক্লাসটাই ঠিক করে করতে পারছে না দীপা। সেও বাড়ি চলে আসে।

WhatsApp Image 2024 07 30 at 11.19.25 AM

এদিকে, সূর্য দীপার আগে পৌঁছে যাওয়া সোনা-রূপা তাকে ‘বাবা’ বলে ডেকে ফেলে। প্রথম জয় ও তিস্তা, তারপর লাবণ্য সেনগুপ্ত এসে পরিস্থিতি সামাল দেয়। বলে, সোনা-রূপার বাবা-মায়ের মধ্যে সমস্যা চলছে, তাই প্রতীক তাকে বাড়িতে এনেছেন। এ কথা শুনে সূর্য কফি বানাতে রান্নাঘরে যায়। সে সোনা-রূপার জন্যও হেলথ ড্রিংক আর কোকো পাউডার দিয়ে কফি বানিয়ে দেয়।

এদিকে, তড়িঘড়ি বাড়ি ফেরে দীপা। ক্লাসের মাঝে মনোযোগ না দেওয়ার জন্য ও আসা যাওয়া করার জন্য ১৫ দিন টানা সাসপেন্ড করা হয়েছে তাকে। সাংসারিক ঝামেলা সামলাতে গিয়ে আর পড়াশোনাটাই ঠিক করে উঠতে পারছে না সে।

বাড়িতে এসে ফের নয়া ছদ্মবেশ ধরেছে দীপা। একমুখ ঘোমটা দিয়েছে সে। প্রবীর ঊর্মির কাছে সবটা শুনেছে সে। এবার পরিকল্পনা মোতাবেক দীপার হাতে সোনা-রূপার হাতে তুলে দেবে সে। তখনই সূর্য দীপাকে বলে, দুটো ছোট মেয়েকে এভাবে রাস্তায় ছেড়ে দিয়েছেন! কে ওদের বাবা? প্রশ্নের উত্তর থাকে না দীপার কাছে। নায়িকার দুচোখ ভরে শুধু জলই দেখতে পায় তারা।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।