জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

শুধুই অভিনেত্রী নয়, অসাধারণ ডান্সারও! মঞ্চ মাতালেন ‘দুই শালিক’-র আঁখি তিতিক্ষা দাস, মুগ্ধ দর্শক

টেলিভিশনের (Television) জনপ্রিয় অভিনেত্রী তিতিক্ষা দাস (Titiksha Das)। একাধিক মেগা সিরিয়ালে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছেন তিনি। তিতিক্ষা যে একজন অসাধারণ অভিনেত্রী তা স্বীকার করবেন সকলেই। তবে শুধু তাই নয়, তিতিক্ষা একজন দুর্দান্ত ড্যান্সারও। আর তার প্রমাণ মিলল হাতেনাতে। নাচের তালে মঞ্চ মাতালেন ‘দুই শালিকের’ আঁখি।

অসাধারণ নৃত্যশিল্পী তিতিক্ষার নাচ দেখে মুগ্ধ দর্শক!

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী তিতিক্ষা স্টার জলসার ‘দুই শালিক’ ধারাবাহিকে আঁখির চরিত্রে অভিনয় করছেন। ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র তিনি। তবে তিতিক্ষার বিপরীতে অভিনয় করছেন অভিনেত্রী নন্দিনী দত্ত। তাঁরা যমজ বোনের চরিত্রে এই ধারাবাহিকে অভিনয় করছেন। তবে এর আগে তিতিক্ষা অভিনয় করেছেন জি বাংলার সিরিয়াল ‘ইচ্ছে পুতুল’-এ। আর সেখানেও কামাল করেছেন তিনি।

পর্দার মেঘ ছিল সর্বগুণসম্পন্না। পড়াশোনা থেকে গান ‌সবেতেই পারদর্শী ছিল সে।‌ আর পর্দার মেঘের থেকে কোনো অংশে কম যান না ‌তিনি অভিনেত্রী তিতিক্ষা। সম্প্রতি এক অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন অভিনেত্রী।‌ আর সেখানে তিনি চোখ জুড়ানো ‌নৃত্য পরিবেশনা করে দর্শকের মন জয় করে নিলেন। অভিনেত্রীর পরনে ছিল ‌সবুজ বর্ণের শাড়ি।‌ তাঁর নৃত্য পরিবেশনা দেখে বাহবা দিচ্ছেন অনুরাগীরা।

এই অনুষ্ঠানে অভিনেত্রীকে প্রশ্ন করা হয় পরীক্ষা হলে ‌তিনি কখনো নকল করতেন নাকি‌। তিনি এই প্রশ্নের উত্তরে বলেন, তিনি হয়ত টুকলি করতে ভয় পেতেন ঠিকই, কিন্তু পরীক্ষার হলে তাঁর ভরসা ছিল বন্ধুরাই। ‌অভিনেত্রীর সৎ স্বীকারোক্তি শুনে ‌অবাক হয়েছেন আবার বাহবা দিয়েছেন অনেকেই। ‌

এরপর অভিনেত্রীকে প্রশ্ন করা হয় তাঁর পছন্দের নায়ক ও নায়িকা কে। ‌এর উত্তরে তিতিক্ষা জানান নায়কের মধ্যে শাহরুখ খান আর নায়িকার মধ্যে আলিয়া ভাট তার প্রিয়। এর সঙ্গে তিনি জুড়ে দেন অনেকেই নাকি তিতিক্ষাকে বলেন ‌তাঁকে আলিয়া ভাটের মত দেখতে। বর্তমানে আঁখি চরিত্রে ‌কামাল করছেন অভিনেত্রী।‌‌ ‘ইচ্ছে পুতুলের’ মেঘের পর নতুন চরিত্র তাঁর কাছে চ্যালেঞ্জিং ছিল।

TollyTales NewsDesk