Connect with us

    Tollywood

    Adrit-Kaushambi: ‘আমাদের বিয়ে’! আদৃতের সঙ্গে জানুয়ারিতেই বিয়ে? মুখ খুললেন ‘দিদিয়া’ কৌশাম্বি

    Published

    on

    adrit kaushambi wedding

    অনস্ক্রিন ‘দিদিয়া’ কৌশাম্বি চক্রবর্তীর সঙ্গে আদৃতের সম্পর্ক নিয়ে গত কয়েকমাস ধরে চর্চা ক্রমাগত চলছে। পর্দার ভাইবোনের রিয়েল লাইফ প্রেম নিয়ে কম কটাক্ষ শুনতে হয়নি তাদের। পরস্পরের জন্মদিনে আদুরে বার্তা পাঠানো আবার সেই চর্চার আগুনে ঘি ঢেলেছিল। মিঠাই শেষ হতে না হতেই আকারে-ইঙ্গিতে সেই প্রেমে সিলমোহর দিয়ে দিলেন দুজনেই। সম্পর্কে থাকার কথা স্বীকার করে নেন আদৃত। অন্যদিকে রচনার মঞ্চে গিয়ে উচ্ছেবাবুর প্রতি প্রেম জাহির করে ফেলেছেন কৌশাম্বি।

    বছর শেষে আচমকাই রটনা নতুন বছরের শুরুতেই নাকি বিয়ের পিঁড়িতে বসছেন আদৃত-কৌশাম্বি। বর্তমানে ‘ফুলকি’ সিরিয়ালে বৌদির চরিত্রে অভিনয় করছেন কৌশাম্বি। সেই সেটেই নাকি এখন বসন্তের হাওয়া ছড়িয়ে পড়ল। শোনা যাচ্ছে, বিয়ের কেনাকাটাও নাকি শুরু করে দিয়েছেন কৌশাম্বি। কিন্তু সত্যি কি গাঁটছড়া বাঁধছেন নায়িকা তার অনস্ক্রিন ভাইয়ের সঙ্গে?

    adrit and kaushambi

    এবার অভিনেত্রী যা বললেন নিজের বিয়ের চর্চা নিয়ে তা অবাক করবে। বিয়ের জল্পনায় জল ঢেলে এক সংবাদ মাধ্যমকে নায়িকা বলেন, ‘জানুয়ারিতে কারা আমাদের বিয়ে দিচ্ছে সেটাই তো বুঝতে পারছি না। এখন কাজ করছি, এইসব গুঞ্জনে কান দেওয়া অনুচিত। এটা ভুয়ো খবর। আমাদের বিয়ে আর আমরাই জানি না’।

    আদৃতের সঙ্গে সম্পর্কের কথা এড়িয়ে যাননি তবে বিয়ের প্রসঙ্গে সাফ না করে দিলেন নায়িকা। ওদিকে শোনা যাচ্ছে যে গত কয়েকদিন ধরে নাকি আগের মতো মাখামাখি চোখে পড়ছে না দুজনের মধ্যে। সব ঠিক আছে তো? আসলে আদৃত আপাতত ব্যস্ত নিজের কামব্যাক ছবি ‘পাগল প্রেমী’র শ্যুটিং নিয়ে। ওদিকে ফুলকি-র সেটেই সময় কাটাচ্ছেন কৌশাম্বি।

    Adrit Kaushmabhi 1

    আরও পড়ুনঃ ‘আমি আমার স্ট্রাগল বেঁচব না’! এবার আবার কেন রেগে গেল সৌমিতৃষা?

    কৌশাম্বির সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে সুপ্রিয়া মণ্ডলের সঙ্গে দীর্ঘদিন প্রেম করছিলেন আদৃত। ২০২২-এর ডিসেম্বরে বিয়ের তারিখও পাকা হয়ে যায় দুজনের। কিন্তু ভেঙে যায় সেই বিয়ে কারণ শোনা যায় আদৃত-কৌশাম্বির ঘনিষ্ঠতার জেরে ভেঙে গেছে সুপ্রিয়া-আদৃতের বহু পুরোনো প্রেমের সম্পর্ক। চলতি বছরের গোড়ার দিকেই নিজের নতুন জীবনসঙ্গী খুঁজে সেই নিয়ে অফিসিয়্যাল সিলমোহর দিয়েছেন আদৃতের পুরনো প্রেমিকা। বছর ঘুরতেই কি সেই পথেই হাঁটবেন আদৃত নিজেও?