Connect with us

    Bangla Serial

    Mili End: কয়েকদিন শুটিং ছিল বন্ধ, তারপরই বড় ঘোষণা! জানুয়ারিতেই বন্ধ হচ্ছে মিলি

    Published

    on

    mili

    নতুন বছরে নতুন ধারাবাহিকের ছড়াছড়ি। বছর শেষে বাংলা বিনোদনের চ্যানেলগুলিতেও আসছে নতুন ধারাবাহিক। নতুন জুটি বাঁধছেন তারকরা। টিআরপি রেটিং (TRP) একটু কম হলেই ভ্রূকুটি দিচ্ছে চ্যানেল। এই মুহূর্তে, বাংলা টেলিভিশনের বিনোদন চ্যানেলগুলির একটাই লক্ষ্য। টিআরপি তালিকায় এক নম্বর স্থান।

    বাংলা বিনোদনের চ্যানেলগুলিতে টিআরপির লড়াই নতুন কিছু নয়। চ্যানেলগুলির মধ্যে অহরহ চলছে টিআরপি দখলের লড়াই। পরস্পরকে টেক্কা দিতে, চ্যানেলগুলোতে শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। গল্প একটু ঢিমেতালে এগোলেই বদলে যাচ্ছে স্লট। বন্ধ হচ্ছে সিরিয়াল।

    mili

    জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক ‘মিলি’। ‘আলতা ফড়িং’ খ্যাত অভিনেত্রী খেয়ালি মণ্ডল ও অনুভব কাঞ্জিলাল জুটি বেঁধেছিলেন এই সিরিয়ালে। গল্পে মিলির সঙ্গে বিয়ে ঠিক হয় রাহুলের। তবে ছাদনাতলায় ঘটে যায় বিপত্তি। মিলিকে অপহরণ করে অর্জুন। এরপর কী হয়? এই নিয়েই ছিল ধারাবাহিকের গল্প। দুই বিপরীত মেরুর মানুষের কী করে প্রেম হয়? সেইটাই ছিল ধারাবাহিকের মূল আকর্ষণ।

    টিআরপিতে বেশ ভালোই ফল করছিল খেয়ালি ও অনুভবের প্রেমকাহিনী। কিন্তু টিআরপি তালিকায় দর পড়তেই চ্যানেল আনে নতুন সিরিয়াল ‘আলোর কোলে’। ফলে, স্লটের পরিবর্তন করতে হয় মিলি-র। আর স্লট পরিবর্তন মানেই টিআরপিতে ধ্বস। যার জেরেই জানুয়ারি মাসেই বন্ধ হয়ে যেতে চলেছে ‘মিলি’।

    mili new serial zee bangla

    আরও পড়ুনঃ ‘আমাদের বিয়ে’! আদৃতের সঙ্গে জানুয়ারিতেই বিয়ে? মুখ খুললেন ‘দিদিয়া’ কৌশাম্বি

    উল্লেখ্য, দিনকয়েক আগেই বন্ধ হয়েছিল এই ধারাবাহিকের শুটিং। সূত্রের খবর, কলাকুশলীদের টাকা দিতে না পেরেই নাকি বন্ধ হয়ে যাচ্ছিল এই জনপ্রিয় ধারাবাহিক। প্রযোজকরা নাকি অভিনেতা অভিনেত্রীদের পারিশ্রমিক দিতে পারছেন না। লক্ষ লক্ষ টাকা বাকি। একাধিক বার টাকা চেয়েও নাকি টাকা পাননি তারা।