Connect with us

    Tollywood

    টেলিপাড়ায় ফের বিয়ে! জলসার নায়িকাকে বিয়ে করেছেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকের প্রধান নায়ক! নাম জেনে নিন

    Published

    on

    new actor actress marriage

    টলিপাড়ায় (Tollywood) বেজে উঠেছে বিয়ের সানাই। অনেক জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী ইতিমধ্যেই সেরে ফেলেছেন বিয়ে। সম্প্রতি উদয় প্রতাপ সিং এবং অনামিকা চক্রবর্তী, সৌরভ দাস এবং দর্শনা বণিক, অর্পিতা মন্ডল এবং স্বর্ণদীপ্ত ঘোষ সম্প্রতি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তারা। সেখানে উপস্থিত ছিল টলিপাড়ার এক ঝাঁক তারকা। এছাড়াও রূপসা চ্যাটার্জী, রুশা চ্যাটার্জী, দেবরূপ রাহা, দুর্নিবার সাহা, সুদীপ্তা ব্যানার্জী, শ্রীপর্ণা রায় প্রমুখ অনেক টলি তারকাই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন গত বছর।

    তবে সম্প্রতি শোনা যাচ্ছে টলি পাড়ার আরও এক তারকা জুটি আবদ্ধ হতে চলেছেন বিবাহ বন্ধনে। আমরা কথা বলছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ফুলকির অভিনেতার কথা। ফুলকির অভিনেতা রোহিত অর্থাৎ অভিষেক বসু তার অভিনয় শুরু করেছিলেন চোখের বালি ধারাবাহিক থেকে। তারপর তিনি অভিনয় করেছেন বোঝে না সে বোঝেনা, গোয়েন্দা গিন্নি, সীমারেখা, নেতাজি, আলতা ফড়িং, গঙ্গারাম সহ একাধিক ধারাবাহিকে। যদিও তিনি জনপ্রিয়তা লাভ করেছিলেন নেতাজি চরিত্রের মাধ্যমে।

    বর্তমানে তিনি অভিনয় করছেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ফুলকিতে রোহিতের চরিত্রে। ফুলকিতে তার অভিনয় পছন্দ করছেন অনেকেই। তবে শুধু পর্দায় তার অভিনয় নিয়েই নয়, তার ব্যক্তিগত জীবন নিয়ে তিনি সম্মুখীন হয়েছেন চর্চার। অভিনেত্রী দিয়া মুখার্জী সঙ্গে তার সম্পর্কের বিষয়ে নিয়ে অনেক গুঞ্জন শোনা গেছিল টলিপাড়ায়। তাদের জুটিকে পছন্দ করত অনেকেই।

    সীমারেখা ধারাবাহিকে অভিনয় করার সময় অভিষেকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন দিয়া। তাদের সম্পর্ক এগিয়ে ছিল অনেকটাই কিন্তু অভিষেকের গঙ্গারাম ধারাবাহিকে চলাকালীন সম্পর্কে বিচ্ছেদ ঘটে তাদের। সেই ধারাবাহিক চলাকালীন অভিষেকের জীবনে আসে সুরভী মল্লিক। সম্প্রতি অভিষেকে যখন সাংবাদিকরা জিজ্ঞাসা করেন বিয়ের ব্যাপারে তিনি জানিয়েছেন “ধারাবাহিকে এত বার বিয়ে করেছে যে একবার বাস্তব জীবনেও বিয়ে করার ইচ্ছা আছে। গত বছরই বিয়েটা সেরে নিতাম কিন্তু হয়ে ওঠেনি তবে এই বছরের শেষে ইচ্ছা আছে।

    আরও পড়ুনঃ টিআরপির আগাম হালহকিকত! এই সপ্তাহের টিআরপির খেলা ঘুরিয়ে দেবে কথা, ইচ্ছে পুতুল, টপার হবে কে?

    তাহলে বোঝাই যাচ্ছে এই বছরের শেষেই প্রেমিকা সুরভীর সঙ্গে বিবাহ সারতে চলেছেন অভিনেতা অভিষেক বসু। তাদের আগামী জীবনের জন্য রইলো অনেক শুভেচ্ছা।