Connect with us

    Bangla Serial

    টিআরপির আগাম হালহকিকত! এই সপ্তাহের টিআরপির খেলা ঘুরিয়ে দেবে কথা, ইচ্ছে পুতুল, টপার হবে কে?

    Published

    on

    megh and sushmita

    সপ্তাহের শেষে সবচেয়ে বড় সংবাদ টিআরপির (TRP) সংবাদ। কে করছে এই সপ্তাহে বাজিমাত? কে ফিছিয়ে যাচ্ছে টিআরপির দৌড়ে? কেমন ফল করছে নতুন ধারাবাহিক চিনি? কি হয়ে চলেছে ইচ্ছে পুতুলের ভাগ্য? তাদের প্রিয় ধারাবাহিক কি ফল করল এই সপ্তাহে? কত নম্বরে রয়েছে তাদের প্রিয় ধারাবাহিক? এই সমস্ত প্রশ্নই চলতে থাকে দর্শকদের মনে। তবে শুধু কি দর্শক? না শুধু দর্শক নয়, চ্যানেল এবং ধারাবাহিকের প্রযোজনা সংস্থা এবং ধারাবাহিকের কলাকুশলী সকলেরই নজর থাকে এই টিআরপির তালিকায়।

    গত সপ্তাহের টিআরপির দৌড়ে সপ্তম স্থানে ছিল লাভ বিয়ে আজ কাল, ষষ্ঠ স্থানে ছিল কোন গোপনে মন ভেসেছে, পঞ্চম স্থানে ছিল কথা, চতুর্থ স্থানে ছিল অনুরাগের ছোঁয়া, তৃতীয় স্থানে ছিল নিম ফুলের মধু, দ্বিতীয় স্থান লাভ করেছিল গীতা LLB এবং প্রথম স্থানে ছিল প্রতিবারের মতোই জগদ্ধাত্রী। তবে শোনা যাচ্ছে এই বারের টিআরপি তালিকায় ঘটতে চলেছে বদল। বেশ কিছু ধারাবাহিকের স্থান হতে পারে পরিবর্তন।

    সন্ধ্যে ৬ টার সময় তোমাদের রানী সঙ্গে ব্যাবধান কমাতে চলেছে এবার জি বাংলার ইচ্ছে পুতুল ধারাবাহিক। কারণ বলাই যায় এই সপ্তাহ এবং পরের সপ্তাহেই হতে চলেছে ইচ্ছে পুতুল ভাগ্য পরীক্ষা। ধারাবাহিকটি আদৌ টিকে থাকবে কিনা জানা যাবে এই দুই সপ্তাহ পর। তারপর সাড়ে ৬ টায় কার কাছে কই মনের কথা ধারাবাহিকে টিআরপির দৌড়ে অনেকটাই পিছিয়ে দিচ্ছে স্টার জলসার গীতা LLB। এই সপ্তাহেও ব্যাবধান করতে পারছে না কার কাছে কই মনের কথা।

    সন্ধ্যে ৭ টায় এই সপ্তাহেও জয়ী জগদ্ধাত্রী। তবে ব্যাবধান অনেকটাই কমিয়ে ফেলেছে কথা। পরবর্তীতে হাড্ডাহাড্ডি লড়াইয়ের সম্ভাবনা রয়েছে এই দুই ধারাবাহিকের মধ্যে। অন্যদিকে সাড়ে ৭ টায় সন্ধ্যাতারা থেকে একটু এগিয়ে রয়েছে ফুলকি তবে তাদের মধ্যে তেমন পার্থক্য দেখা যাচ্ছে না আর। তার কারণ সন্ধ্যাতারায় আসা নতুন চমক। ৮ টায় নিম ফুলের মধু থেকে পিছিয়ে পড়ছে তুমি আসে পাশে থাকলে। শোনা যাচ্ছে এই সময়ই আসতে চলেছে স্টার জলসার নতুন ধারাবাহিক বধুয়া।

    সাড়ে ৮ টায় লাভ বিয়ে আজ কাল এবং কোন গোপনে মন ভেসেছের মধ্যে চলছে হাড্ডাহাড্ডি লড়াই। কে জিততে চলেছে বলা খুব মুশকিল যদিও গতবারের মতো তাদের মধের ব্যাবধান খুব কম হবে তা বলাই যায়। ৯ টায় জল থই থই ভালোবাসা সঙ্গে ব্যাবধান কমেছে আলোর কোলে যদিও শোনা যাচ্ছে এই সময় আসছে চলেছে জি বাংলার নতুন ধারাবাহিক। ওদিকে সাড়ে ৯ টা আর ১০ টায় স্টার জলসার অনুরাগের ছোঁয়া এবং হরগৌরী পাইস হোটেল অনেকটাই এগিয়ে মিঠিঝোরা এবং মিলি শোনা যাচ্ছে এই সময় আসবে জি বাংলার আর একটি নতুন ধারাবাহিক।

    আরও পড়ুনঃ পর্ণার কামাল! দত্ত বাড়িকে বিপদের হাত থেকে বাঁচাতে নতুন ধামাকা নায়িকার! মিস করবেন না

    সাড়ে ১০ টায় চিনি পরাস্ত হলেও অভিনেত্রী পরিবর্তনের চর্চায় বাড়তে পারে চিনির টিআরপি যদিও মন দিতে চাই গল্পের নতুন চমকের জন্য ধারাবাহিকটি এখনও জনপ্রিয়তায় এগিয়ে থাকতে চলেছে চিনির থেকে। তবে এই সপ্তাহেও শীর্ষ স্থানের দাবিদার গীতা LLB এবং জগদ্ধাত্রী। তবে কে মারবে এবার ছক্কা সেটাই দেখবার বিষয়।