জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

১০৩-এর উপর জ্বর, ‘দিদি নম্বর ১’-এর সেটেই অসুস্থ হয়ে পড়লেন সিরিয়ালের হিট নায়িকা! সোজা হাসপাতালে নিয়ে যেতে হল তাকে

হাসপাতালে গুরুতর অসুস্থ হয়ে ভর্তি হলেন অভিনেত্রী মিষ্টি সিংহ। সোমবার ‘দিদি নম্বর ১’-এর শুটিং-এ গিয়েছিলেন অভিনেত্রী। তার আগে পর্যন্ত সুস্থই ছিলেন তিনি। সেখানের স্টেজে গিয়েই খুব অসুস্থ বোধ করেন অভিনেত্রী। তড়িঘড়ি সেখান থেকে তাঁকে ভর্তি করানো হয় বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে। গায়ে ছিল ১০৩-এর উপর জ্বর।

হাসপাতালে কবে ভর্তি হন অভিনেত্রী?

ওষুধ খেয়েও অভিনেত্রীর জ্বর কমছিল না। কোনওভাবেই অভিনেত্রীর স্বামী ঝুঁকি নিতে চাননি। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে চলে যান স্ত্রী মিষ্টিকে। এক সপ্তাহ আগে মিষ্টির স্বামীকেও ভর্তি করা হয়েছিল হাসপাতালে। তাঁরও ধুম জ্বর হয়েছিল, কমতেই চাইছিল না। সংবাদ মাধ্যমকে মিষ্টি জানান, “আমি শুটিং করছিলাম ‘দিদি নম্বর ১’-এর। মিষ্টির গায়ে জ্বর ছিল।

‘দিদি নম্বর ১’-এর শুটিং করতে করতে জ্বর অনেকটাই বেড়ে যায়। ওষুধ খেয়েও কমছিল না। তখন আমার স্বামী রেমো এবং দিদি, দু’জনে মিলে হাসপাতালে নিয়ে যায়। কিছুতেই কমছিল না। হাসপাতালে স্যালাইন দেওয়ার পর কিছুটা ভাল লাগছে। তবে বেশ দুর্বল। জ্বরটা অনেকটা কমেছে। খাওয়া দাওয়া স্বাভাবিক।”

চিকিৎসকেরা কি বলছেন?

কিছুদিন আগে একই ভাবে অসুস্থ হয়ে পড়েছিলেন তাঁর স্বামী রেমোও। তাঁকেও হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। তবে অভিনেত্রীর কঠোর কোনও রোগ হয়নি বলে আশ্বস্ত করেছেন চিকিৎসকেরা। মঙ্গলবার কিংবা বুধবার একটু সুস্থ হলে তাঁকে ছেড়ে দেওয়া হবে। সম্প্রতি ধুমধাম করে বিয়ে করেছেন অভিনেত্রী। তাঁর বাল্যকালের বন্ধুকে বিয়ে করেন তিনি।

প্রায় ১৪ বছরের প্রেম রেমোর সঙ্গে মিষ্টির। যদিও এত দিনের এই সম্পর্কের কথা লোকচক্ষুর আড়ালেই রেখেছিলেন অভিনেত্রী। শহরের এক বিলাসবহুল হোটেলে বসেছিল মিষ্টি ও রেমোর বিয়ের আসর। যা সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়। উল্লেখ্য, ‘আলতা ফড়িং’ ছাড়াও ‘আঁচল’-সহ একাধিক জনপ্রিয় সিরিয়ালে দেখা গিয়েছে মিষ্টিকে।

 

View this post on Instagram

 

A post shared by Misty Singh (@mistysingh)

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।