Connect with us

    Tollywood

    Mithun Son: দেখতে হুবহু মিঠুনের মতই! বড় ছেলে অভিনয়ে ডাহা ফেল এবার বলিউড কাঁপাতে আসছে সুপারস্টার মিঠুন চক্রবর্তীর ছোট ছেলে! বাবার মতো সফল হতে পারবে কি?

    Published

    on

    chele

    বলিউডে স্টার কিড “লঞ্চ” করা নিয়ে এক পোস্ত কুরুক্ষেত্রের যুদ্ধ নেমে গিয়েছিল বলিউডে। কিন্তু এই চলতি বছরটা বলিউডে যেন স্টার কিডদের জন্যই। শাহরুখ খানের মেয়ে থেকে শুরু করে মিঠুনের (Mithun Chakarborty) ছোট ছেলে (Namashi Chakraborty), এবছর সবাই বলিউডে নিজের ভাগ্য নাড়াচাড়া করে দেখতে আসছে। এবার সত্যিই দেখার এই এতগুলো স্টার কিডের মধ্যে দিয়ে বলিউড প দর্শক সত্যিই কাউকে পায় কিনা!
    mithnnnnnnnnnnnnn

    মিঠুন চক্রবর্তী বলিউড, টলিউড দুটোই সমানভাবে কাঁপিয়েছেন। তিনি নিজে আর তাঁর বউ দুজনেই অভিনয়ের সঙ্গে ভালোমতো জড়িয়ে থাকায়, পরিবারের বাকিদেরও অভিনয় করার উৎসাহ দেন। তাই বাড়ির অনেকেই এখনও অভিনয়ের সঙ্গে যুক্ত।
    miiiiiiiiiiii

    মিঠুন চক্রবর্তীর বড় ছেলে মিমো ওরফে মহাক্ষয়ের টলিউড এবং বলিউড অভয় জায়গাতেই নিজেকে বাজিয়ে দেখা হয়ে গিয়েছে। ডান্সার মিমো অনেক বেশি জনপ্রিয়তা পায় অ্যাক্টর মিমোর চেয়ে। তাই অভিনয়ের দিক দিয়ে তিনি বিশেষ মাতিয়ে উঠতে পারেননি। তবে মিমোর স্ত্রী অর্থাৎ মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ মাদলসা শর্মা কিন্তু অভিনয় জগতে বেশ নাম করতে পেরেছেন।
    Screenshot 20230306 143111 Google

    তিনি এই মুহূর্তে হিন্দি ধারাভাষ্যে হওয়া সবথেকে জনপ্রিয় ধারাবাহিক অনুপমাতে খল নায়িকার চরিত্রে কাজ করছেন। আর এই চরিত্রে কাজ করার পর থেকে তার জনপ্রিয়তাও তুঙ্গে। তাই এবার নিজের ভাগ্যকে খতিয়ে দেখে নিতে যাচ্ছেন মিঠুনের ছোট ছেলে। আমাদের মহাগুরুর ছোট ছেলের নাম হচ্ছে নমশি চক্রবর্তী। তবে এই ডেবিউটা একটু আলাদা রকম হতে চলেছে। বলা যেতে পারে বেশ ধামাকাদার হতে চলেছে।
    Screenshot 20230306 142919 Google

    কারণ এই ডেবিউয়ের খবর খোদ প্রকাশ্যে এনেছেন বলিউডের শাহেনশা, বিগ বি। হ্যাঁ ঠিকই দেখছেন, অমিতাভ বচ্চন নিজে এই কথা ঘোষণা করেছেন। মিঠুন চক্রবর্তী ও বিগ বির বন্ধুত্ব বেশ ভালোই ছিল। আজও সেই বন্ধুত্ব অটুট আছে। আর তাই এই শুভ মুহূর্তে শুভ বার্তাও দিতে ভোলেননি তিনি। এবার দেখার, আদৌ আর পাঁচজন নেপো কিডের মতো ডুবে যাবেন, নাকি সত্যিই নিজের জায়গা তৈরি করতে পারবেন নমশি।