Tollywood

Phy’si’cal As’su’alt Tollywood: অডিশনের নামে ডেকে ধ’র্ষ’ণের চেষ্টা, সঙ্গে খু’ন! সোহাগ জল, আয় তবে সহচরীর পরিচালকের বিরুদ্ধে উঠল বড়সড় অভিযোগ

মিটু-র অভিযোগ বলিউডে প্রায়শই শোনা যায়। তবে টলিউডেও কাস্টিং কাউচ থাকলেও সেটা এতদিন ধামাচাপা পড়ে ছিল। এবার আবার নতুন করে মাথাচাড়া দিয়ে উঠল একটি নতুন ঘটনা। টলিউডের এক বিখ্যাত পরিচালকের বিরুদ্ধে ঘোরতর অভিযোগ আনলেন মুম্বইয়ের এক মডেল।

টেলিপাড়ার নামী পরিচালক সুমন দাসের বিরুদ্ধে ধ’র্ষ’ণ এবং খু’ন করার চেষ্টার অভিযোগ এনেছেন ওই মডেল। সোমবার ফেসবুক লাইভে পরিচালকের কুকীর্তির কথা ফাঁস করে দিয়েছেন পূজা।

জানা গেছে এই ঘটনাটি পাঁচ বছর পুরোনো। ২০১৭ সালে সুমন দাস তাঁকে হেনস্থা করেছেন। বজবজের মেয়ে পূজা, একটা সময় জুনিয়র আর্টিস্ট হিসাবে টলিগঞ্জে টুকটাক কাজ করতেন। বর্তমানে এক আন্তর্জাতিক স্তরের ম্যাগাজিনের হয়ে নিয়মিত শুট করেন। তিনি জানিয়েছেন আসল ঘটনাটা ঠিক কী ঘটেছিল।

‘নেতাজি’, ‘আয় তবে সহচরী’ থেকে জি বাংলার ‘সোহাগ জল’-এর পরিচালক সুমন দাস টেলি দুনিয়ায় খুবই বিখ্যাত এক মানুষ। সম্প্রতি হইচইয়ের ‘গভীর জলের মাছ’ ওয়েব সিরিজ পরিচালনা করলেন। ২০১৭ সালে পরিচালকের সঙ্গে কাজের খোঁজেই আলাপ হয়েছিল। অডিশনের জন্য একদিন সাউথ সিটি মলে ডাকেন পরিচালক। পরে গল্ফগ্রিনের একটি ঠিকানায় ডাকেন। সেখানে পৌঁছে পূজা জানতে পারেন ওটি পরিচালকের ফ্ল্যাট। কাজ পেতে মরিয়া পূজা তিনতলার ফ্ল্যাটে যান। পূজার প্রশংসা করেন সুমন। সন্ধ্যা ৬টা নাগাদ ফ্ল্যাট থেকে বেরিয়ে পড়বার উদ্যোগ নিলে আটকে দিয়ে সুমন নাকি চেপে ধরে বেডে ফেলেন।

শুধুই পরকীয়ার গল্প! রেগে 'আয় তবে সহচরী' পরিচালনা ছেড়ে দিলেন তিতিবিরক্ত  পরিচালক

অবশেষে তিনি নিজেকে বাঁচাতে আত্মসমর্পণ করার নাটক করেন। এরপর পূজার হাতের মদের গ্লাস তুলে দেন পরিচালক, যদিও সুযোগ বুঝে ফেলে দেন পূজা। তারপর একটি ঘরে নিজেকে আটকে নেন পূজা। বাইরে থেকে হুমকি দিতে থাকেন সুমন। রাত দুটো- আড়াইটে অবধি এমন ধস্তাধস্তি হয়। ভোরবেলা বাধ্য হয়ে দরজা খোলেন পূজা। যাদবপুর থানায় অভিযোগ জানান তিনি।

Nira