Connect with us

    Tollywood

    এক বছর যেতে না যেতেই সংসার ভাঙছে নীল তৃণার! বছরের শুরুতেই মন খারাপ দুই তারকার ভক্তদের

    Published

    on

    নতুন বছর সবাই নতুন উদ্যমে শুরু করে কিন্তু নীল তৃণার ক্ষেত্রে কী হলো? নববর্ষের মাঝেই মন কেমন করা সুর নীল ও তৃণার জীবনে। তাহলে কি সম্পর্ক ভেঙে গেল দুজনের? তেলিপাড়ার এ প্রিয় জুটির অন্দরমহলে বিচ্ছেদের সুর। ব্যাপারটা কী?

    এই গুঞ্জন সত্যি তবে বাস্তব জীবনে নয়। আসলে তৃণীলের প্রেম একই রকম রয়েছে। তবে পর্দায় এবার তাঁরা বলবেন বিচ্ছেদের গল্প। বিয়ের পর প্রথম ক্যামেরার সামনে জুটি বাঁধছেন এই অভিনেতা এবং অভিনেত্রী। মিউজিক ভিডিও ‘আর যেনো দেখা না হয় তে’ দেখা যাবে এই জুটিকে।

    বাংলা নববর্ষে ভক্তদের নতুন খবর দিলেন বাংলা টেলিভিশনের অন্যতম প্রিয় এবং রোমান্টিক দম্পতি। প্রেম ভাঙার গল্প নিয়ে পর্দায় দেখা দেবেন নীল এবং তৃণা। ভিডিও পরিচালনা করছেন সৌমজিৎ আদক। গান গাইছেন ঈশান মিত্র এবং সুর দিয়েছেন কুন্তল দে।

    এই মিউজিক ভিডিওর বিষয় তৃণা জানিয়েছেন বিয়ের আগেই মিউজিক ভিডিওটিতে অভিনয় করেছিলেন দুজনে। করোনার কারণে এক বছর ধরে মুক্তি আটকে ছিল। পর্দায় মানুষ শোকের গান, বিরহের গান শুনতে ভালবাসে। তাই ভেবে-চিন্তেই দুজন মিলে এই কাজে সায় দিয়েছেন। আপাতত সেই কাজেই ব্যস্ত এই জুটি। এছাড়াও হাতে রয়েছে একাধিক কাজ। দুটি সিনেমায় অভিনয় করতে চলেছেন তৃণা।