Tollywood

Mimi Chakraborty: জামার জায়গায় রঙিন ফুলঝাড়ু লাগিয়ে নিয়েছেন মিমি! “সাংসদ হয়ে এসব পরেন লজ্জার মাথা খেয়ে নিয়েছেন?” পোশাক দেখে হাসতে হাসতে পাগল হয়ে গেলো নেটিজেন

টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন তিনি। তার উপরে বাংলার জনপ্রিয় সাংসদ। এক ডাকে সবাই চেনে তাকে। তিনি হলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। অভিনয় এবং সংসদ দুটোকেই একা হাতে সামলাচ্ছেন তিনি।

তবে অভিনয় নিয়ে যে পরিমাণ ভালোবাসা পেয়েছেন মিমি তার পাশাপাশি সাংসদ পদ নিয়ে এবং সমালোচনার মুখোমুখি হতে হয়েছে তাকে। নিত্য নতুন কটুক্তিতে ভরে যায় তার কমেন্ট বক্স। নায়িকা কিছু পোস্ট করলেই সেখানে হাজার হাজার কটুক্তি ধেয়ে আসে তার দিকে। প্রশ্ন ওঠে সাংসদ হিসেবে তার যোগ্যতা নিয়ে।

Untitled

এবারেও তার অন্যথা হলো না। সম্প্রতি নায়িকা অন্যরকম পোশাকে কিছু ছবি শেয়ার করেছেন যে কারণে কটাক্ষের মুখোমুখি হতে হলে তাকে। নায়িকা যে ছবিগুলো শেয়ার করেছেন তাতে দেখা গেছে বেগুনি রঙের পোশাকে বেশ সুন্দরী লাগছে তাকে। ক্যাপশন এর মাধ্যমে তিনি বুঝিয়েছেন যে ফটোগুলো মোবাইলের মাধ্যমে তুলেছেন তিনি।

আরে পোশাক নিয়ে তুমুল সমালোচনার ঝড় উঠলো। বেশিরভাগ সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর দাবি এটা কোনো পোশাক নয় আসলে একটা ফুলঝাড়ু। শরীরে ফুলঝাড়ু লাগিয়ে নিয়েছেন একজন সাংসদ। এটা কি কাম্য? এই প্রশ্নই করছেন অনেকে।

Nira