Connect with us

    Tollywood

    Lost Actor: বাংলা ইন্ডাস্ট্রির নোংরামির শিকার আরও এক নায়ক! জড়িয়ে শ্রাবন্তীর পরিবারও! কোথায় হারিয়ে গেলেন ‘১০০% লাভ’ – এর অভিনেতা?

    Published

    on

    sujoy ghosh

    কথায় আছে পর্দার ছবি পর্দা অবধিই ভালো লাগে। তার ভিতরের খবর দেখতে গেলেই অন্য রূপ বেরিয়ে আসে। মিডিয়া লাইন নিয়ে বহু চর্চিত এই কথা। আর কথায় এটাও আছে, যা রটে তার কিছুতো ঘটে।

    সত্যিই পর্দার ঝকমকি জগতের পিছনে দুনিয়াটা কিন্তু গাঢ় অন্ধকার। সবাই এখানে হেসে খেলে বেড়ায়। কিন্তু আসলে ক’জন থাকে তার হিসেব কেউ জানেনা। কত মুখ আসে কত মুখ চলে যায়। মানুষের মনে ও ইন্ডাস্ট্রিতে থাকতে পারে ক’জন?

    যেমন একসময় বাংলায় এক নায়ক এসেছিল। ‘বন্ধু এসো তুমি’ – এর হাত ধরে রাতারাতি জনপ্রিয় হয়ে উঠেছিল। সেই সময়ের টপ অভিনেত্রী কোয়েলের সঙ্গেও সিনেমা করল। একটা সময় একের পর এক সিনেমার অফার। পিছন ঘুরে তাকানোর দরকারও পড়েনি। কিন্তু এখন ইন্ডাস্ট্রিতে তাঁর ছায়াটুকুও নেই।

    কে সেই নায়ক? মনে আছে অভিনেতা সুজয় ঘোষকে? ২০১০ সালে বড় পর্দায় আসেন। তাঁর বিপরীতে ছিলেন তনুশ্রী চক্রবর্তী। অভিনয়ের পাশাপাশি নাচ, সব বিষয়েই বিশাল প্রশংসা পেয়েছিল। ১০০% লাভের মতো জনপ্রিয় ছবিতেও কাজ করেছিল।
    No photo description available.

    কিন্তু কী হল তারপর? নায়ক হিসেবে ঠিক যতটা তাড়াতাড়ি জ্বলে উঠেছিলেন ঠিক তত তাড়াতাড়িই যেন নিভে গেলেন। স্ক্রিন প্রেজেন্সে নায়ক হিসেবে ঠিক যেন জমিয়ে দিতে পারছিলেন না। ধীরে ধীরে ইতি টানলেন ক্যারিয়ারে।

    No photo description available.

    এখন বরং বেশ সুখী সংসারী। সে খবর পাওয়া যায় শ্রাবন্তীর পরিবার থেকেই। কারণ শ্রাবন্তীর দিদি স্মিতার সঙ্গেই বিয়ের পিঁড়িতে ওঠেন। সেই তবে থেকে তাঁদের সুখের সংসার। সম্প্রতি ২০২১ এ বাবাও হন তিনি। সোশ্যাল মিডিয়ায় খুব একটা অ্যাক্টিভ নন। তবে স্মিতা মাঝে মধ্যেই ছবি ছাড়েন, আর তাঁর অনুরাগীরা সেখান থেকে খবর নিতে থাকেন এককালের তাঁদের প্রিয় নায়কের।