জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Debasree-Prasenjit: বর্তমান স্ত্রী থাকতেও প্রাক্তন দেবশ্রীকে ফিরে পেতে চেয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়! সেই দেবশ্রীর সাথে ডিভোর্সের পর কী মানসিক অবস্থা হয়েছিল সুপারস্টারের?

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তাকে টলিউডের ইন্ডাস্ট্রি বলা হয়। কাজের জন্য তিনি যেমন আলোচনায় থাকেন তার থেকেও বেশি আলোচনায় থাকেন তিনি নিজের ব্যক্তিগত জীবনকে কেন্দ্র করে। এই বয়সের মধ্যেই করেছেন পরপর তিনটে বিয়ে। সবকটাই ভালবেসে। তবু টেকেনি দুটো সম্পর্ক। তার মধ্যে একজন আবার জনপ্রিয় অভিনেত্রী।

বুম্বাদার ব্যক্তিগত জীবন নাকি বেশ রঙিন এমনটাই বলা হয়। তবে এই নিয়ে প্রকাশ্যে কোনদিন কথা বলতে দেখা যায়নি নায়ককে। কিন্তু এবার মুখ খুললেন অভিনেতা।

বহু বছর ধরে প্রসেনজিৎ তার জীবনের একটি বিতর্কিত অধ্যায়ের সঙ্গে জুড়ে রয়েছেন। যদিও সেই বিষয়টি তিনি সব ক্ষেত্রেই সচেতনভাবে এড়িয়ে গেছেন। অভিনেত্রী দেবশ্রী রায় সঙ্গে তার বিবাহ এবং বিচ্ছেদ নিয়ে প্রচুর জলঘোলা হয়েছে। নানা ধরনের লেখালেখি প্রকাশ পেয়েছে। কিন্তু কোনদিন কিছু বলেননি এই বিষয়ে কেউই।

Debasree Prasenjit Marriage TT 3

তবে এই প্রথম এই সম্পর্কটি নিয়ে মুখ খুললেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। গত সেপ্টেম্বর মাসে ৩০ তারিখ প্রসেনজিৎ এবং দেব অভিনীত কাছের মানুষ সিনেমাটি মুক্তি পেয়েছে। সিনেমার প্রচারের সময় দেবশ্রীর সঙ্গে বিচ্ছেদ পরবর্তী অধ্যায় নিয়ে মুখ খুলেছেন বুম্বাদা।

নয়ের দশকের শুরুর দিকেই প্রেম করে বিয়ে করেছিলেন এই দুই জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা এবং অভিনেত্রী। কিন্তু বেশিদিন টেকেনি সেই সম্পর্ক। তিক্ততা এতটাই বেড়ে গিয়েছিল যে বিবাহ বিচ্ছেদের পথে হাঁটতে বাধ্য হয়েছিলেন দুজনে। শোনা যায় যে অভিনেতা চেয়েছিলেন বিয়ের পর দেবশ্রী ঘর সামলাক। এদিকে নায়িকা তখন নিজের দুনিয়ায় জনপ্রিয় হয়ে উঠেছেন। তিনি কেন ছেড়ে দেবেন সেই জায়গা সেই নিয়ে বিপুল অশান্তি হয়েছে।

Debasree Prasenjit Marriage TT 2

এই নিয়ে এখনো দুঃখ প্রকাশ করেন অভিনেতা। ওই সাক্ষাৎকারে বলেছিলেন ছোটবেলার সম্পর্ক যখন ভেঙে যায় তিনি দেড় বছর বাড়ি থেকে বের হননি। ওই সময়টাই নিজের ফ্ল্যাটের দরজাই খোলেননি তিনি। তারপর একদিন মনে হল নিজেই নিজেকে বন্দী করে রেখে কোন লাভ নেই। তার পেশার কারণে তাকে সবার সামনে আসতেই হবে।

Nira