Tollywood

Srabanti Chatterjee: “গোপন রাখা কঠিন” ! এমন কী গোপন করতে চাইলেন টলিউডের সে’ক্সী ডিভা শ্রাবন্তী?

একটা সময়ে দেব জিৎ সোহম প্রত্যেকের সঙ্গে চুটিয়ে জুটি বেঁধে কাজ করেছেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। এখনো পর্যন্ত তার সৌন্দর্য মুগ্ধ হয় কোটি কোটি ভক্ত। তবে অভিনয় জীবনে যতটাই জনপ্রিয় তিনি ঠিক ততটাই সমালোচিত নিজের ব্যক্তিগত জীবন নিয়ে। প্রায় সময় তার ব্যক্তিগত জীবন নিয়ে নেট মাধ্যমে কটাক্ষের শিকার হন অভিনেত্রী।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মানুষের এই কটাক্ষের জবাবে মন্তব্য করেন শ্রাবন্তী। শ্রাবন্তী কি এসবের সরাসরি উত্তর দিতে চায়না? এই প্রশ্নের জবাবে অভিনেত্রী বলেন, “আমার ভাল লাগে না। ওঁরা আমায় নিয়ে কথা বলে আনন্দ পাচ্ছেন। তবে আমি তাদের বিনোদন জোগাচ্ছি! তা ছাড়া এই সব করে অনেকে রোজগারও করেন! বিশ্বাস করুন, আমার একটুও গায়ে লাগে না। আবার এমন অনেকেই রয়েছেন যাঁরা আমায় সমর্থনও করেন। সেটাও তো দেখা উচিত। আমি কাউকে জাজ করি না।”

নিজের ব্যক্তিগত জীবন ছাড়া আরো অন্যান্য বিষয়ক মন্তব্য করতে শোনা যায় নায়িকাকে। বাংলা সিনেমার নায়িকাদের নতুন প্রজন্ম প্রসঙ্গে উত্তর দিতে গিয়ে অভিনেত্রী বলেন, “সময়ের সঙ্গে সঙ্গে অনেক কিছুর পরিবর্তন হয়। এখন তো ‘ওটিটি’র যুগ। আমরা যখন শুরু করেছি, তখন প্রেক্ষাগৃহে গেলে উপচে পড়ত ভিড়। এখন মাচায় যেমনটা হয়। এখন দর্শকের স্বাদ পরিবর্তন হয়েছে। তাই সেই ভাবে ‘নায়ক-নায়িকা’র ভেদাভেদটা দিনে দিনে মুছে যাচ্ছে।”

এছাড়াও জীবনে সমস্যার প্রসঙ্গে অভিনেত্রী বলেন, “এতগুলো বছরের কেরিয়ার আমায় শিখিয়েছে ধৈর্য ধরতে। আর শিখেছি কোনও ব্যক্তিগত সমস্যাকে কখনও শুটিং ফ্লোরে আনা যাবে না। তা হলেই ক্যামেরা আমার মনে কী চলছে ধরে ফেলবে। নিজের সমস্যাকে গোপন করা খুব কঠিন। আবেগকে লুকিয়ে রাখা ভীষণ কঠিন।”

তবে সম্প্রতি শ্রাবন্তীকে প্রায় সময় সোশ্যাল মিডিয়াতে নানা রকম পশ্চিমী পোশাকে এবং শাড়িতে দেখতে পাওয়া যায়। রীতিমতো হ’ট এবং বো’ল্ড রূপে ধরা দেন অভিনেত্রী। সেইসব নিয়েও তাকে কটাক্ষের সম্মুখীন হতে হয়। কিন্তু সেসব তিনি একেবারেই পাত্তা দেয় না তাই এদিনে সাক্ষাৎকারে বোঝা গেল।

Nira