Connect with us

    Tollywood

    Dance Bangla Dance: স্টেজের উপর বিচারকদের অরুচিকর পোশাক ও নাচ! ‘সব বাচ্চারা দেখছে, কী শিখছে?’ ডান্স বাংলা ডান্স বন্ধ করার দাবি 

    Published

    on

    Mithun DbD Trolled

    ১১ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স’ সিজন ১২। অন্যান্য সিজনের মতো, এবারও বাংলার সেরার সেরা নৃত্যশিল্পীরা তাঁদের প্রতিভা সকলের সামনে তুলে ধরছেন। ১০ বছর পর ‘ডিবিডি’-তে মহাগুরু আসনে ফিরেছেন মিঠুন চক্রবর্তী। বিচারক আসনে বসেছেন বলিউড অভিনেত্রী মৌনী রায় এবং দুই টলি নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

    সঞ্চালকের দায়িত্ব পালন করবেন অঙ্কুশ হাজরা। নন ফিকশন এই শো পরিচালনা করছেন অভিজিৎ সেন। প্রতি শনি ও রবিবার রাত ৯.৩০ মিনিটে সম্প্রচারিত হয় ‘ডিবিডি’ সিজন ১২। এবার বহু জনপ্রিয় তারকারা আসছে ‘ডিবিডি’তে। এরমধ্যে কিছু তারকা গত বছর এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেছিলেন।

    এই শো ছোট থেকে বড় সকলের খুবই প্রিয়। বিশেষ করে যাঁরা নৃত্য পছন্দ করেন, তাঁদের কাছে তো এটির গুরুত্ব কতখানি, তা বলে বোঝানো যাবে না। বাংলা রিয়্যালিটি শো-এর মধ্যে অন্যতম জনপ্রিয় ‘ডান্স বাংলা ডান্স’। শহর থেকে শহরতলি বিভিন্ন প্রান্ত থেকে বহু মানুষ কঠিন লড়াইয়ের মধ্যে দিয়েও অংশ নেয় এই অনুষ্ঠানে।

    বিশেষ এপিসোড থেকে শুরু করে নানারকম চমকে মোড়া এক একটি পর্ব প্রতিবারই মন জয় করে দর্শকদের। তবে যে স্টেজ নৃত্যশিল্পীদের নৃত্যে মেতে ওঠে। সেই স্টেজেই বিচারকদের নৃত্য নিয়ে চলছে সমালোচনা। স্টেজে উঠে ‘তেরা নাশা’ গানে নাচলেন মৌনী রায়, টলি নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

    যে নাচ দেখে হাসছেন কিছু দর্শক। তাঁদের এরূপ নাচ দেখে কটাক্ষ করেছেন অনেকেই। আবার অনেকের মন্তব্য, অরুচিকর পোশাক ও নাচ দেখে বাচ্ছারা কি শিখবে? এই শো-এর দর্শক বাচ্চারাও। তাই এর প্রভাব পড়বে বাচ্ছাদের উপরও। বিচারকদের এরূপ নাচে ক্ষিপ্ত দর্শক। আবার অনেকে প্রশংসাও করেছেন।