Tollywood

Roshni Bhattacharya: বিয়ের পরেই থাইল্যান্ডে হানিমুনে রাসমণির মেয়ে জগদম্বা! ঘোমটা দেওয়া শাড়ি থেকে একেবারে স্বল্পবসনা! ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করলেন অভিনেত্রী রোশনি

কয়েকদিন আগে টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী রোশনি ভট্টাচার্য দীর্ঘদিনের প্রেমিক তূর্য সেনের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। কলকাতার অর্কিড গার্ডেন্সে হয়েছে তাদের রিসেপশন পার্টি। সেখানে উপস্থিত থাকতে দেখা গেছিল গৌরব চট্টোপাধ্যায়, দেবলীনা কুমার, প্রমিতা চক্রবর্তী, রুদ্রজিৎসহ প্রমুখরা।

প্রসঙ্গত এবার বিয়ে,রিসেপশন সবকিছু কাটিয়ে এখন থাইল্যান্ডে হানিমুনে ব্যস্ত রোশনি ও তূর্য। সেখান থেকে তারা তাদের সোশ্যাল মিডিয়াতে কিছু ছবি শেয়ার করেছেন।

প্রসঙ্গত থাইল্যান্ডে তারা রয়েছেন ‘সেন্তারা গ্র্যান্ড বিচ রিসর্ট’-এ। রোশনির শেয়ার করা ছবিতে তূর্যকে দেখা যাচ্ছে শার্টলেস। কিন্তু রোশনির পরে রয়েছেন সাদা রঙের অফ শোল্ডার ড্রেস। গলায় একটি সাদা চেন ও পেনডেন্ট। খোলা চুল ও হালকা মেকআপ করেছেন তিনি। ছবিটি শেয়ার করে রোশনি লিখেছেন, তারা সি-বিচে রয়েছেন। গত দুই দিন হয়েছে থাইল্যান্ডে রয়েছেন রোশনি ও তূর্য।

প্রসঙ্গত ‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিকের মাধ্যমেই অভিনেত্রী রোশনি পরিচিতি পান। জগদম্বার চরিত্রে দর্শকরা দারুন ভালোবাসা দিয়েছিল। গত বছর সেই শুটিং সেটেই তার আইবুড়ো ভাতের আয়োজন করে এই ধারাবাহিকের কলাকুশলীরা। সেই ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল। কের অনুষ্ঠানের দিনক্ষণ ঠিক হয়ে যাওয়ার পরেও রোশনির হবু শ্বশুরমশাই হঠাৎ মারা যাওয়ার ফলে তাদের বিয়ে সেই বছর হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by Turjya Sen (@typsyjoe)

ফলে তখন তাদের আইনত বিয়ে হয়ে যায় কিন্তু আনুষ্ঠানিক বিয়ে বাকি থাকে। চলতি বছর আনুষ্ঠানিক ভাবে সাত পাকে বাঁধা পড়ে এই জনপ্রিয় টেলি অভিনেত্রী।

Nira