Tollywood

Dev: সিনেমা মুক্তির আগেই অঘটন! খুব কাছের মানুষকে হারালেন দেব! অধিকারী পরিবারের শোকের ছায়া, স্তব্ধ ফ্যানেরাও

একদিকে নিজের আসন্ন ছবি নিয়ে দারুণ ব্যস্ত টলিউড অভিনেতা দেব। কয়েকদিন পরেই মুক্তি পেতে চলেছে প্রজাপতি। এই নিয়ে প্রচারে এদিক থেকে সেদিক যেতে হচ্ছে তাকে। আর তার মধ্যেই অধিকারী পরিবারে দুঃসংবাদ। স্বজনহারা হলেন অভিনেতা সাংসদ দেব। হঠাৎ করেই নিজের জেঠু অর্থাৎ তারাপদ অধিকারীকে হারাতে হলো তাকে। মৃত্যুর সময় অভিনেতার জেঠুর বয়স হয়েছিল ৬৫ বছর। হঠাৎই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তার।

images 5

সূত্রের খবর জেঠুর শেষ ফিরতে যোগ দিতে ইতিমধ্যে মেদিনীপুরের উদ্দেশ্যে রওনা দিয়ে দিয়েছেন অভিনেতা। গতকাল রাতেই মারা গিয়েছেন দেবের জেঠু। মেদিনীপুরের কেশপুরে অভিনেতার আদিবাড়ি সেখানেই থাকতেন তিনি। জানা গেছে এরই মধ্যে পৌঁছে গেছেন দেবের বাবা গুরুপদ অধিকারী। এই মুহূর্তে শোকের ছায়া নেমে এসেছে অধিকারী পরিবারে।

প্রসঙ্গত অভিনেতার বাবা গুরুপদ অধিকারীর মুম্বাইতে ক্যাটারিং এর ব্যবসা। অনেক আগে থেকেই মুম্বাইতে কাজ করতেন তিনি। দেবের জেঠুর সাহায্যেই অভিনেতার বাবা মুম্বাই ফিল্ম ইন্ডাস্ট্রিতে ক্যাটারিং ব্যবসা শুরু করেন।

images 7

গত বৃহস্পতিবারই কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে দেখা গিয়েছিল অভিনেতা দেবকে। একটি সাদা রঙের ইন্দো-ওয়েস্টার্ন পোশাকে দেখা গিয়েছিল তাকে। প্রসঙ্গত দেবের আসন্ন ছবি প্রজাপতিতে দেব ছাড়া রয়েছে মিঠুন চক্রবর্তী, শ্বেতা ভট্টাচার্য, মমতা শঙ্করের মতো তারকারা।

Titli Bhattacharya