Bangla Serial

Jagaddhatri: অবশেষে স্বয়ম্ভুর পিতৃ পরিচয় সকলের সামনে আনল জগদ্ধাত্রী! তবে কি এবার মুখার্জি বাড়িতে ছেলের সম্মান পাবে স্বয়ম্ভু? আজকের পর্ব মিস করবেন না

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক হলো জি বাংলার ‘জগদ্ধাত্রী’। বেশি দিন হয়নি এই ধারাবাহিক টিভির পর্দায় সম্প্রচার হচ্ছে কিন্তু সম্প্রচার হওয়ার পর থেকেই দর্শকদের কাছে ভালোই জনপ্রিয়তা অর্জন করে নিয়েছে। পরপর বেশ কিছু সপ্তাহ ধরে টিআরপি তালিকা শীর্ষস্থান দখল করে রয়েছে জগদ্ধাত্রী।

তবে শুধু শুধুই কি শীর্ষস্থান দখল করতে পারে একটি ধারাবাহিক! কখনোই নয়। এই ধারাবাহিকের প্রতিটি পর্বেই রয়েছে দারুন উত্তেজনা। একটি পর্ব দেখলেই পরের দিনের পর্বের জন্য উত্তেজনা আরো বেড়ে যায় দর্শকদের। ঠিক কি হতে চলেছে এই ধারাবাহিকে তা কেউই বলতে পারবেনা আগের দিন দেখে। আর যার জন্য দর্শকরা এই ধারাবাহিক দেখার জন্য মুখিয়ে থাকে।

জগদ্ধাত্রী ধারাবাহিকের যারা নিয়মিত দর্শক তারা প্রত্যেকেই জানেন যে এই মুহূর্তে ধারাবাহিকের নায়িকা জগদ্ধাত্রী দোষীদের শাস্তি দেওয়ার সাথে সাথে তার স্বামী স্বয়ম্ভুর পিতৃপরিচয় ফিরিয়ে দেওয়ার জন্য প্রাণপণ চেষ্টা করে যাচ্ছে। স্বয়ম্ভুর বাবা যাতে তাকে ছেলে হিসেবে স্বীকৃতি দেয় তাই নিয়ে চলছে এই ধারাবাহিক।

এমনকি তারা যে নকল বিয়েটা করেছিল সেই বিয়েটা সকলের সামনে করে প্রমাণ করে দিয়েছে যে সেই স্বয়ম্ভুর স্ত্রী। এখন কৌশিকী মুখার্জীও তাকে মিথ্যেবাদী বলতে পারছে না। এরই মধ্যে আজকের পর্বে দেখা যাবে যে জগদ্ধাত্রী এবং স্বয়ম্ভুর বিদায় এর আগেই একটি কাগজ জগদ্ধাত্রী উৎসবের মায়ের হাতে দেবে যা দেখে স্বয়ম্ভুর বাবা বলবে যে জগদ্ধাত্রী প্রমাণপত্র দিচ্ছে যে সেই স্বয়ম্ভুর বাবা।
এই কথা স্বয়ম্ভুর বাবার মুখে শুনে বাড়িতে উপস্থিত থাকা প্রত্যেকের এমনকি কৌশিকী মুখার্জিও অবাক হয়ে যাবে। অর্থাৎ খুব তাড়াতাড়ি সকলেই জানতে পেরে যাবে যে স্বয়ম্ভুর আসল পিতৃ পরিচয়। সে যে এই মুখার্জি বাড়ির ছেলে এবং জগদ্ধাত্রীও মুখার্জি বাড়ির বউ। তবে পরবর্তীতে কি হতে চলেছে তা এখনো জানা যায়নি। কিন্তু এটুকু স্পষ্ট যে পরবর্তী এপিসোড গুলো হতে চলেছে টানটান উত্তেজনার।

Nira