Bangla Serial

Khelna Bari: জনপ্রিয় পরিচালকের ছেলে হয়েও কখনও সেই কথা প্রকাশ্যে আনেননি! নিজেই স্ট্রাগল করে উঠে এসেছেন খেলনা বাড়ির “প্রেমকুমার” অর্ক! নীল চ্যাটার্জির কেরিয়ারের এই অজানা কথা জানে না কেউ

বাংলা ইন্ডাস্ট্রিতে এরম অনেক অভিনেতা অভিনেত্রীরা রয়েছেন যারা অনেক স্ট্রাগল করে এই ইন্ডাস্ট্রিতে নিজেদের জায়গা তৈরি করেছেন। তাদের মধ্যে অনেকেই নিজেদের এমন গল্প সংবাদমাধ্যমের সামনে তুলে ধরেছেন। সেই সঙ্গে আনন্দ পেয়েছেন নিজেদের এত সাফল্য দেখে। এমনই একজন অভিনেতা হলেন নীল চ্যাটার্জি।

প্রসঙ্গত বাংলা ইন্ডাস্ট্রির দর্শকরা তাকে পজিটিভ থেকে নেগেটিভ সব চরিত্রেই অভিনয় করতে দেখেছে। কিন্তু আদতে তিনি যে একজন খুব পজেটিভ মানুষ তা তার সঙ্গে কথা বললেই বোঝা যায়। বেশ কয়েক বছর কাটিয়ে ফেলেছেন এই ইন্ডাস্ট্রিতে। বলা চলে বর্তমানে নিজের অভিনয় গুনে দর্শকের মনে আলাদা জায়গা করে নিয়েছেন নীল।

Ep - 60 | Khelna Bari | Zee Bangla | Best Scene | Watch Full Episode on Zee5-Link in Description - YouTube

কিছুদিন আগেই বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ তে তাকে অভিনয় করতে দেখা গেছে একটা নেগেটিভ চরিত্রে। প্রসঙ্গত আদিত্য আগারওয়ালের চরিত্রে তাকেই দেখতে পেয়েছে দর্শক। এখন ধারাবাহিকে প্লাস্টিক সার্জারি করে অন্য অভিনেতাকে আনা হলেও টেলিভিশনপ্রেমি দর্শকের মনে আদিত্য আগারওয়াল এখনো নীলই।

তবে বর্তমানে তাকে একটি পজিটিভ চরিত্র করতে দেখা যাচ্ছে। প্রসঙ্গত জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘খেলনা বাড়ি’তে ইন্দ্রর বন্ধু অর্কর চরিত্রে দেখা যাচ্ছে তাকে। সেই চরিত্রটি এতটাই ভালো যে দর্শক তাকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছে। তবে সম্প্রতি তার নিজের জীবনের স্ট্রাগল নিয়ে কথা বললেন অভিনেতা।

একটি ডিজিটাল মিডিয়ার সামনে অভিনেতা এদিন বলেন তার বাবা একজন জনপ্রিয় পরিচালক ছিলেন তার সঙ্গে তার দাদু ছিলেন একজন জনপ্রিয় সংগীত শিল্পী। কিন্তু তাও কখনো তিনি সেই কথা কাজে লাগাননি নিজের ক্যারিয়ারের। নিজের পুরো স্ট্রাগল দিয়েই আজ একজন জনপ্রিয় অভিনেতা হয়েছে।

প্রসঙ্গত অভিনেতা নিজেই জানান তার বাবা ছিলেন জনপ্রিয় পরিচালক ইমন কল্যাণ চ্যাটার্জি এবং তার দাদু হলেন জনপ্রিয় সংগীত শিল্পী অনল চ্যাটার্জী। কিন্তু তার অনেক ছোট বয়সেই তার বাবা মারা যান তারপরে তার মায়ের কাছে তিনি বড় হয়ে ওঠেন।

Nira