Connect with us

    Tollywood

    Abhishek Chatterjee: অভিনেতা অভিষেক চ্যাটার্জীর স্ত্রীকে অভি’কে ভুলে দ্বিতীয়বার বিবাহের প্রস্তাব দিলেন এক ব্যক্তি! পাল্টা যা উত্তর দিলেন সংযুক্তা শুনলে অবাক হয়ে যাবেন আপনি

    Published

    on

    Abhishek Chatterjee

    প্রায় অনেকগুলো মাস কেটে গেল বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা অভিষেক চ্যাটার্জী মৃত্যু হয়েছে। চলতি বছরের ২৪ শে মার্চ অভিনেতা হঠাৎই হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৫৮ বছর বয়সে না ফেরার দেশে চলে যান। আর তার এই হঠাৎ চলে যাওয়া এখনো কাটিয়ে উঠতে পারেনি তার স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায় এবং মেয়ে সাইনা চট্টোপাধ্যায়।

    Bengali actor Abhishek Chatterjee passes away at 57 - Movies News

    অভিষেক চ্যাটার্জি তার বাড়িতে খুবই ধুমধাম করে দুর্গাপূজা করতেন। আর অভিনেতার আকস্মিক মৃত্যুতে বাড়ির দুর্গাপূজো বন্ধ করে দেন অভিনেতার স্ত্রী। সংযুক্তা এবং তার মেয়ে দুজনে পূজোতে কলকাতাতেও থাকতে চাননি। তাই জন্য পূজোর সপ্তমীর দিনে কেরালার উদ্দেশ্যে রওনা দেয় তারা দুজন। আর সেখান থেকেই বহু ছবি তার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। আর যা দেখে নেটিজেনরা তাকে দ্বিতীয় বিয়ের জন্য বলেন সেই শুনে ক্ষুব্ধ হন অভিনেতা পত্নী।

    Abhishek Chatterjee Wiki, Age, Death, Wife, Family, Biography & More - WikiBio

    সেই সব ছবিতেই অনেক কমেন্ট আসে নেটিজেনদের। সেখানেই একজন লেখেন, “আপনি আবার বিয়ে করুন। নতুন ভাবে নিজের জীবন শুরু করুন। এই ভাবে কত দিন স্মৃতি আকঁড়ে থাকবেন।” এই কথা শুনে চুপ থাকেতে পারেননি সংযুক্তা। তিনি তার উত্তরে লিখেছেন, “এমন কথা আর আপনি কখনও বলবেন না। অভি সারা ক্ষণ আমাদের সঙ্গে আছে।”

    রূপে লক্ষ্মী গুণে সরস্বতী, সৌন্দর্যে বলিউড অভিনেত্রীদের টেক্কা দেবে অভিষেক চ্যাটার্জীর স্ত্রী সংযুক্তা

    এই বিষয়ে এক জনপ্রিয় সংবাদ মাধ্যমকে সংযুক্তা বলেন, “আসলে একা মেয়ে দেখলেই মানুষ নানা ধরনের মন্তব্য করে। অভি নেই, ভাবছে আমরা অসহায়। আদতে তা নয়। আমরা আমাদের জীবন গুছিয়ে নিয়েছি। অনেকে তো আবার আমায় অভিনয় করার কথা বলেছিল। একা মেয়ে থাকলে তাঁদের দুর্বল কি ভাবতেই হবে?” তিনি আরও বলেন, “আমি মনে করি ভালবাসা এক বার হয়, বিয়েও এক বারই করা যায়। আমি শুধুই অভির। আর কারও না। পৃথিবীকে অভি আর ডল ছাড়া আর কেউ গুরুত্বপূর্ণ নয়।”