Tollywood

Saayani Ghosh: “টলিউডের কেউ স্টার নয়”! অভিনয়ের এত বছর পর টলিউডের অন্দরের অজানা কাহিনী নিয়ে বিস্ফোরক সায়নী ঘোষ

টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন সায়নী ঘোষ। তবে বর্তমানে তাকে অভিনয়ের পাশাপাশি রাজনীতির মঞ্চে বেশি দেখা যায়। বর্তমানে তিনি পশ্চিমবঙ্গের শাসক দলের অর্থাৎ যুব তৃণমূলের রাজ্য সভাপতির পদে রয়েছেন। একটা সময় ছোট পর্দা থেকে বড় পর্দা সব জায়গায় নিজের অভিনয় গুণে মুগ্ধ করেছিলেন দর্শককে।

saayoni-ghosh - TMC's Saayoni Ghosh detained for questioning in Tripura -  Telegraph India

কিন্তু সম্প্রতি এই অভিনেত্রীকে এক বিস্ফোরক মন্তব্য করতে শোনা গেল টলিউড সম্পর্কে। এক ডিজিটাল মিডিয়ায় তিনি সম্প্রতি সাক্ষাৎকার দিতে গিয়ে বলেন, ‘টলিউডের কেউ স্টার নয়’। কিন্তু কেন এমন মন্তব্য করলেন অভিনেত্রী? প্রসঙ্গত এদিন সায়নীর কথায়, “স্টার তো আকাশের নয়। আর আমি তো মনেই করি না টলিউডের কেউ স্টার। তার কারণ আমাদের ইন্ডাস্ট্রি ওত বড় নয়। স্টার তুমি তাকে বলবে যে তোমাকে ৫০০ কোটি টাকার ব্যবসা এনে দিচ্ছে।

আজকে অমিতাভ বচ্চন হলেন একজন বড় ষ্টার। আজকে আমি ওনার সম্বন্ধে শুনেছি যে কল টাইম যদি সাতটায় থাকে তাহলে তিনি সাড়ে ছটার সময় এসে সেটে বসে থাকেন ইনি স্টার। যে চার ঘন্টা পরে শুটিংয়ে আসে, যার জন্য গোটা ইউনিটকে বসে থাকতে হয়, যে মেকআপ ভ্যান ছাড়া শুটিং করে না সে স্টার নয় । এগুলো শুধু নিজেদেরকে মনে করায়। আমি এগুলো অনেক দেখেছি বাংলা ইন্ডাস্ট্রিতে। তাই এখন তারা তাদের মত এবং তারা তাদের জায়গায় রয়েছে।আর আমি আমার জায়গায় এগিয়েছি।”

Saayoni Ghosh appointed president of All India Trinamool Youth Congress

প্রসঙ্গত এখন তিনি তার অভিনয় জীবন থেকে অনেক বেশি করে রাজনৈতিক জীবনে সক্রিয়। তাকে নানা রকম রাজনৈতিক মঞ্চে বক্তব্য রাখতে দেখা যায় সেই সঙ্গে তাকে অনেক বিস্ফোরক মন্তব্য করতে দেখা যায় বিরোধীদের চুপ করানোর জন্য।

Nira