Tollywood

Kanchana Maitra: লুকিয়ে লুকিয়ে বিয়ে করেছেন জগদ্ধাত্রীর এই নায়িকা! গোপন বিয়ে আর সংসার নিয়ে মুখ খুললেন কাঞ্চনা

বাংলা টেলিভিশনের একজন অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী হলেন কাঞ্চনা মৈত্র। যাকে বহুদিন ধরে বিভিন্ন জনপ্রিয় ধারাবাহকে নেগেটিভ চরিত্র দেখতে পাচ্ছে দর্শক। সম্প্রতি তাকে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’তে জগদ্ধাত্রীর সৎ মায়ের চরিত্রে দেখা যাচ্ছে। এর আগে ছোট পর্দা থেকে বড় পর্দা সব জায়গায় নিজের দক্ষ অভিনয়ের মাধ্যমে দর্শকের মন জয় করেছেন এই অভিনেত্রী।

এর আগে তিনি অভিনয় করেছেন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মাধবীলতা’, ‘খুকুমণি হোম ডেলিভারি’ এবং জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘যমুনা ঢাকি’তে। এর আগেও বেশ কিছু ধারাবাহিকে তাকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। সম্প্রতি এক ডিজিটাল মাধ্যমের কাছে তিনি সাক্ষাৎকার দেন।

সেখানে অভিনেত্রী তার নতুন বিয়ে এবং সংসার ছাড়া তার বাড়িতে কতগুলো পোষ্য রয়েছে তাদের সম্পর্কে বলেন। প্রসঙ্গত অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল যারা দেখেছেন তারা প্রত্যেকেই জানেন তিনি তার পোষ্যদেরকে কত ভালবাসেন। তার সোশ্যাল মিডিয়াতে অনেক ছবি রয়েছে তাদের সাথে।

এদিন অভিনেত্রী সকলের কাছে আবেদন করেন যে কেউ যেন অবলা পশুদেরকে অত্যাচার না করে। তার মতো সকলে ভালোবাসতে না পারলেও সামান্য কিছু তাদের খেতে দিক। এছাড়া তিনি এও বলেন যে জীবনে যদি কোন কুকুরকে আপনি একবার খেতে দেন তাহলে তারা সারা জীবন আপনার প্রতি কৃতজ্ঞ থাকবে। সেই সঙ্গে তিনি এই আবেদনও করেন যে কখনো কোনো রাস্তার কুকুরকে যদি অত্যাচারিত হতে দেখেন তখনই তার প্রতিবাদ করবেন।

এছাড়া এদিন তিনি নিজের নতুন বৈবাহিক সম্পর্ক নিয়েও কথা বলেন। তিনি কোন জাঁকজমক বা অনুষ্ঠান করে বিয়ে করেননি। আর তার কারণ হিসেবে তিনি বলেন যে নিজেকে সবসময়ই মাটির কাছাকাছি রাখতে তিনি ভালোবাসেন। এখন তিনি অভিনয় করছেন মানুষ তাকে চিনছেন কিন্তু আজ থেকে কুড়ি বছর পরে যখন তাকে আর মানুষ চিনতে পারবে না তখন যাতে তার কোন সমস্যা না হয়। কিন্তু পরবর্তীকালে তার ইচ্ছা আছে সবাইকে মিলে একটা চুটিয়ে আনন্দ করার কোন রিসেপশন বা বিয়ের পার্টি নয়।

Nira