Bangla SerialTollywood

Pallavi-Rubel: এদিকে শ্বেতার সঙ্গে প্রেম ওদিকে সবার সামনে নিজেরই ধারাবাহিকের নায়িকাকে দিলো স্ত্রীর স্বীকৃতি! বাস্তবে বিয়ে করে নিল রুবেল এবং পল্লবী! কেঁদেকেটে একসার শ্বেতা

জি বাংলায় পরপর কয়েকটি নতুন ধারাবাহিক আসতে চলেছে এ খবর নতুন নয় তবে তার মধ্যে সবচেয়ে আগে শুরু হতে চলেছে নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’। যেখানে বাংলার দর্শক দেখতে পাবে নতুন জুটিকে। এই ধারাবাহিকে অভিনেতা রুবেল দাস এবং অভিনেত্রী পল্লবী শর্মা জুটি বাঁধতে চলেছেন।

Neem Phuler Modhu

আজ থেকেই শুরু হতে চলেছে এই নতুন ধারাবাহিক। সন্ধে আটটার স্লটে শুরু হবে যেখানে ‘মিঠাই’ ধারাবাহিক এতদিন রাজ করে এসেছে। এই ধারাবাহিকের প্রমো সামনে আসতেই বোঝা গেছে যে একটি পারিবারিক গল্প উঠে আসতে চলেছে।

সেই মতো ধারাবাহিক শুরুর প্রথমদিকে দেখিয়ে দেওয়া হবে মুখ্য চরিত্র পর্ণা এবং সৃজনের বিয়ে। তবে এখনো সিরিয়াল শুরু হতে পারল না এরমধ্যে বাস্তবে মালা বদল করে নিল রুবেল আর পল্লবী!

serial ghy 1664716981
প্রমোতে দেখা গেছে উত্তর কলকাতার বনেদি পরিবারের ছেলে সৃজনের সঙ্গে নিউক্লিয়ার ফ্যামিলির মেয়ে পর্নার বিয়ে হয় সম্বন্ধ করে। কিন্তু পর্ণা নিজের যে স্বপ্ন নিয়ে বিয়ে হয়ে এসেছে বাস্তবে সেটা অনেকটাই আলাদা। তার শ্বশুর বাড়িতে নিজের ছেলেকে আঁচলে বেঁধে রাখেন শাশুড়ি মা। কিন্তু ধারাবাহিকে কি করে পর্ণা তেতো পেরিয়ে মিঠের হদিশ পায় এটাই দেখার!

কিন্তু এদিন সিরিয়াল শুরু হওয়ার আগেই পল্লবী ও রুবেলকে দেখা গেল বিয়ের সাজে। একটি লাল রঙের শাড়িতে অভিনেত্রী আর সাদা রঙের পাঞ্জাবিতে দেখা গেল অভিনেতাকে। তার সঙ্গে আবার দুজনের গলাতেই মালা। তবে কি সে তাকে ছেড়ে শেষে পল্লবীকে বিয়ে করে নিলো রুবেল? তবে আসল সত্যিটা অন্য, বিয়েটা পল্লবী আর রুবেলের নয়, হচ্ছে সৃজন ও পর্ণার।

image

এইভাবেই সম্প্রতি বিয়ের মেজাজ নিয়েই ‘নিম ফুলের মধু’ সিরিয়ালের ঘোষণা করেছেন ধারাবাহিক নির্মাতারা। রুবেল পল্লবী তো বটে সেখানে উপস্থিত ছিলেন লিলি চক্রবর্তী, অরিজিৎ মুখোপাধ্যায় ছাড়াও আরো অনেকে। এই দিন বেশ ধুমধাম করে ধারাবাহিকের ঘোষণা করেছেন।

শুরুর আগে থেকেই দর্শকদের ক্ষোভের মুখে পড়তে হয়েছে ধারাবাহিক ‘নিম ফুলের মধু’কে। এই সিরিয়ালের জন্যই দীর্ঘ দিনের আটটার স্লট ছেড়ে দিতে হয়েছে ‘মিঠাই’কে।

lead actors of the serial 550

এদিন সংবাদ মাধ‍্যমের সামনে রুবেল বলেন, ‘মিঠাই’ তাঁরও পছন্দের সিরিয়াল। দর্শকদের একটা বড় অংশ পছন্দ করে মিঠাই। তবে প্রতিটা সিরিয়ালের ভাগ‍্য আলাদা হয়। তাই অতটাও চাপ নিচ্ছেন না তিনি। অন‍্যদিকে পল্লবী বলেন, মিঠাইয়ের জায়গা নিতে নয়। নতুন ভাবে জায়গা করতে এসেছেন তাঁরা।

Nira