Connect with us

    Tollywood

    Srabanti Chatterjee: শ্রাবন্তীর জীবনে আবার অন্য বসন্তের ছোঁয়া! এই নিয়ে পাঁচ নম্বর প্রেম! পঞ্চম প্রেমিকের পরিচয় জানলে হিংসে হবে

    Published

    on

    Srabanti 5

    শ্রাবন্তী চ্যাটার্জী। বাংলার অন্যতম তাবড় ও দাপুটে অভিনেত্রী তিনি। অভিনয় তো বটেই কিন্তু নিজের ব্যক্তিগত জীবন নিয়ে হামেশাই চর্চায় থাকেন তিনি।

    অবশ্যই এতে শ্রাবন্তীর নিজের খুব একটা সমস্যা নেই। বরাবরই নিজের কাজের জীবন ও পার্সোনাল জীবন নিয়ে খুব খোলাখুলি আলোচনা করেন। বিশেষ কিছুর রাখ ঢাক রাখেন না, জটিলতাতেও জড়ান না।

    তাই বোধয় এত ঝড়ের মাঝেও হাসি খুশি থাকেন। আর বার বার প্রেমে পড়তে থাকেন। প্রেম ভালোবাসা থেকে হাঁপিয়ে যাননি তিনি। খুব ছোট বয়স থেকেই প্রেম করেন তিনি। মাত্রই ক্লাস সিক্স থেকে প্রেম করতেন।

    বিয়েটাও সেরেছিলেন খুব ছোট বয়সেই। ১৬ বছরে বয়সে পালিয়ে বিয়ে করেছিলেন পরিচালক রাজীব বিশ্বাসকে। তাঁর হাত ধরেই বাংলা ইন্ডাস্ট্রিতে তখন একের পর এক সিনেমা করে যাচ্ছিলেন অভিনেত্রী।

    কিন্তু সেই সম্পর্কে ভাঙন দেখা যায়। এরপর একাধিক নাম এসেছে তাঁর জীবনে। মডেল কৃষ্ণ ব্রজ, রোশন সিং, অভিরূপ নাগ চৌধুরী। তাঁর মধ্যে কৃষ্ণ এবং রোশনের সঙ্গে সম্পর্ক এগিয়েছিল বিয়ের পিঁড়ি পর্যন্ত।

     

    কিন্তু এক বছর না গড়াতেই সেই সম্পর্কগুলোয় প্রেম ভাঙন ধরে। তবে আবার নতুন সম্পর্কের গুঞ্জন শোন যাচ্ছে। কে সে? সম্প্রতি শ্রাবন্তীর সোশ্যাল মিডিয়ায় খুব বেশি করে দেখা যাচ্ছে তাঁর জিম ট্রেনারের সঙ্গে বহু আনন্দের মুহূর্ত। তাঁর নাম অরিজিৎ ঘোষাল। যদিও এই বিষয়ে মুখে কুলু এঁটেছেন দুজনেই।