TollywoodBollywood

দোলের দিনে জীবনের সবথেকে বেশি আনন্দ পেলেন গায়ক ইমন! খুশির রঙে রাঙিয়ে নতুন অতিথি এলো চট্টোপাধ্যায় পরিবারে!

Emon Chatterjee: দোলের দিন চট্টোপাধ্যায় পরিবারে খুশির আবহ। বাড়িতে এসেছেন নতুন অতিথি। তাঁর আগমনের খবর সমাজমাধ্যমের (Social Media) পাতায় প্রকাশ্যে আনলেন গায়ক ইমন চট্টোপাধ্যায় (Emon Chatterjee)। নয়া সদস্যের আসার খবর ফেসবুকের মাধ্যমে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন তিনি।

দোলের দিনে সুখবর প্রকাশ্যে আনলেন গায়ক ইমন চট্টোপাধ্যায়। জানালেন তিনি বাবা হয়েছেন। শুভদিনে তাঁর স্ত্রী ঋতুপর্ণার কোল আলো করে এসেছে পুত্র সন্তান। এদিন দুপুরে একটি ছবি পোস্ট করেন ইমন। ছবিতে দেখা যাচ্ছে, গায়কের হাতের উপর তাঁর স্ত্রী ও একরত্তির মুঠোবন্দি হাত।

ছবিটি পোস্ট করে ইমন লেখেন, “আমরা আনন্দের সহিত জানাচ্ছি, আমাদের জীবন আরও উজ্জ্বল হয়ে উঠেছে ছোট্ট ঈশ্বরের দূতের আগমনে। আমাদের সন্তান হয়েছে। আমরা মহাবিশ্বকে ধন্যবাদ জানাচ্ছি এটার জন্য। ধন্যবাদান্তে ইমন(Emon) এবং ঋতুপর্ণা(Rituparna)।” গায়ক আরও লিখছেন, “এই দোলে ঈশ্বর আমাদের জীবনের শ্রেষ্ঠ রংটা উপহার দিয়েছেন। শুভ দোলযাত্রা।”

তবে তাঁর পুত্রসন্তান না কন্যাসন্তান হল ইমন চট্টোপাধ্যায়ের? গোটা টলিপাড়া যখন রঙের উৎসবে মাতোয়ারা তখনই নায়ক খোলসা করেন ছেলের বাবা হয়েছেন তিনি। তাই এবারের দোলে নতুন সদস্য জীবন খুশির রঙে রাঙিয়ে তুলেছে।

আরো পড়ুন: শেষমেশ অমিতোষবাবুকে ছাড়াতে কেসটা নিজের হাতে তুলে নিল ধানু! পারবে কী সে পর্ণার শ্বশুরকে ছাড়াতে?

তবে দোলের দিন সুখবর দিলেও ইমন বাবা হয়েছেন পয়লা মার্চ। ছবি পোস্ট করার পরই ইমনের কমেন্টে বক্সে হয়ে গিয়েছে শুভেচ্ছার বন্যা। সেলিব্রিটি হোক বা ইমনের অনুরাগীরা বাদ যাননি কেউ। সোনালি চৌধুরী লিখেছেন,’শুভেচ্ছা।’ গায়ক কিঞ্জল চট্টোপাধ্যায় লেখেন, ‘অনেক শুভেচ্ছা ভাই। ঈশ্বর ছোট্ট পুতুলকে ভালো রাখুন।’

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।