Bangla Serial

প্রোডাকশন হাউজের সঙ্গে মন কষাকষির গুজব উড়িয়ে দিলেন খোদ পর্দার স্বয়ম্ভু! জগদ্ধাত্রী ছাড়ছেন না সৌম্যদীপ!

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ব্লুজ প্রযোজনা সংস্থার জগদ্ধাত্রী (Jagaddhatri)। ধারাবাহিকটি বেশ জনপ্রিয় জি বাংলার পর্দায়। বেশ কয়েক সপ্তাহ ধরে ধারাবাহিকটি টিআরপি তালিকার শীর্ষে থাকলেও সম্প্রতি বেশ কমেছে ধারাবাহিকের টিআরপি। ধারাবাহিককে বর্তমানে নিখোঁজ বৈদেহি মুখার্জী। তার নিখোঁজ হওয়ার পিছনে হাত রয়েছে জগদ্ধাত্রী এবং কৌশিকী মুখার্জীর। এমনটাই দেখানোর চেষ্টা করছে বৈদেহি আর দিব্যা সেন। তবে ধারাবাহিকটিতে তেমন বিশেষভাবে দেখা যাচ্ছে না স্বয়ম্ভুকে (Swayambhu)

শুরু থেকেই ধারাবাহিককে তার চরিত্রের তেমন বৈচিত্র্য ছিল না। প্রত্যেকটি এপিসোডেও দেখা যায়নি তাকে। ধারাবাহিককে তাকে সবসময়ই তাকে তুলে ধরা হয়েছে এমন একটি চরিত্র হিসেবে যে নিজের পরিবারের প্রতি অত্যন্ত দুর্বল। চরিত্রটি একজন ভালো, উচুমানের অফিসার হলেও তেমন কিছুই দেখানো হয়নি তার চরিত্রে। না দেখানো হয়েছে তার অ্যাকশন, না দেখানো হয়েছে তার প্রতিবাদ। সেই কারণেই অনেকবার নেটিজেনদের কাছেই ট্রোলের শিকার হয়েছেন অভিনেতা।

 জি বাংলা, বাংলা ধারাবাহিক, জগদ্ধাত্রী, স্বয়ম্ভু, সৌম্যদীপ মুখার্জী, ব্লুজ প্রযোজনা সংস্থা, Zee Bangla, Bengali Serial, Jagaddhatri, Swayambhu, Soumyadeep Mukherjee, Blues Production House

নেটিজেনদের মধ্যে অনেকেই বলেছেন “তার চরিত্রটি কেন আছে সেটাই স্পষ্ট নয়, খালি মা আর বাবা আর ভাই আর কিছুই ডায়লগ নেই স্বয়ম্ভুর। আবার নাকি অ্যাকশন হিরো কিন্তু একটা মশাও আজ অব্দি মারতে দেখা যায়নি তাকে। এমনকি স্ক্রিনে তার প্রস্তাবনাও থাকে অনেক কম। ধারাবাহিককে সাধু দা, উৎসব, দেবু দা, এমনকি মেননের চরিত্রেরও অনেক কাজ আছে, তাদের চরিত্রেরও অনেক দিক আছে ধারাবাহিককে। তারাও স্ক্রিনে অনেক বেশি এসেছে স্বয়ম্ভুর থেকে এবার হিরো।”

এমনকি এই বছর সোনার সংসার অ্যাওয়ার্ডে সেরা অভিনেতার পুরস্কার পেলেও তেমন কিছুই উন্নতি হয়নি তার চরিত্রের অনেকেই এই নিয়ে দাবি তুলেছিলেন এই পুরস্কারটি তার প্রাপ্য নয়। সেই নিয়ে ট্রলও হয়েছে অনেক। তাই জানা গিয়েছিল এইসব কারণেই এইবার কঠিন সিদ্ধান্ত নিয়েছেন নাকি অভিনেতা। ধারাবাহিক ছাড়তে চলেছেন তিনি। শোনা গেছে প্রযোজনা সংস্থার কাছে তিনিও এই দাবিই তুলেছেন যে তাকে মাসে একদিন দেখা যায় ধারাবাহিককে। আর তাই নাকি তিনি ধারাবাহিক ছাড়ছেন।

আরো পড়ুন: দোলের দিনে জীবনের সবথেকে বেশি আনন্দ পেলেন গায়ক ইমন! খুশির রঙে রাঙিয়ে নতুন অতিথি এলো চট্টোপাধ্যায় পরিবারে!

শোনা গিয়েছিল, ধারাবাহিক ছেড়ে দেওয়ার মতো এইরকম একটি বড় সিদ্ধান্ত নিয়েছেন নাকি তিনি। এমনকি এটাও জানা যায় সম্প্রতি ধারাবাহিকের জন্য নতুন নায়ক খুঁজছে প্রযোজনা সংস্থা। সেই কারণেই মনের দুঃখে তিনি সোশ্যাল মিডিয়ায় হোলি নিয়ে কোন‌ও পোস্ট করেননি, স্টোরিও দেননি বিশেষ। শোনা গিয়েছিল খুব শীঘ্রই জগদ্ধাত্রী ধারাবাহিককে এন্ট্রি নিতে চলেছেন নতুন নায়ক।

তবে আদৌ কি এই তথ্য সত্যি? না একেবারেই না। সম্পূর্ণরূপে ভুয়ো এই খবর এমনটাই জানিয়েছেন খোদ অভিনেতা সৌম্যদীপ মুখোপাধ্যায় ও জগদ্ধাত্রী ধারাবাহিকের প্রযোজনা সংস্থা ব্লুজ। তারা নিশ্চিত করেছেন জগদ্ধাত্রী ধারাবাহিকে নায়ক চরিত্রেই থাকছেন সৌম্যদীপ। অন্য কোন‌ও নায়কের খোঁজ হচ্ছে না। এই খবরে যথেষ্ট পরিমাণ বিচলিত এবং বিরক্ত প্রযোজনা সংস্থা। তাহলে আপনাদের মধ্যে কার কার সৌম্যদীপের অভিনয় ভালো লাগে জানতে পারেন।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।